Saturday, May 18, 2024
ক্রিকেটখেলা

আইপিএলে থেকে নতুন নাম পেল মুস্তাফিজ

পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ১৬২ রান করে ধোনিরা। জবাবে ব্যাট করতে নেমে আরামসে জিতে জায় পাঞ্জাব কিংস। ৩ উইকেটে ১৬৩ রান স্কোর বোর্ডে তুলে ফেলে তারা। ফলে ৭ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পাঞ্জাব কিংস।

আর এই পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হয়েছে মুস্তাফিজের এবারের আইপিএলের পথচলা। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে ফিরতে হবে দেশে। ১মে পর্যন্ত মুস্তাফিজকে এনওসি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। শেষ ম্যাচে কোনো উইকেট না পেলেও দুর্দান্ত বল করেন তিনি।

আরও পড়ুন: মুস্তাফিজকে পরবর্তি আইপিএলে নিতে চায় ৩ দল জানালো ভারতীয় সংবাদ মাধ্যম

৪ ওভার বল করে ২২ রান দেন নিয়েছেন একটা মেইডেন ওভারও। তবে দলের জয় নিশ্চিত করতে পারেননি তিনি। ৭ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে পাঞ্জাব কিংস।

মুস্তাফিজের বিদায় বেলায় চেন্নাইয়ের এক নারী দর্শক তাকে রকস্টার বলে আখ্যা দিয়েছেন। সে দুঃখ প্রকাশ করে বলেছেন, “আমরা অবশ্যই ফিজকে মিস করবো। চেন্নাই থেকে সাধারণ কোনো প্লেয়ার গেলেও মিস করি, আর মুস্তাফিজ তো চেন্নাইয়ের রকস্টার”

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এবারের আইপিএলে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে দুই নম্বরে আছেন তিনি।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *