Sunday, February 25, 2024
সারাদেশ

পটুয়াখালীতে শ্রমিককে কুপিয়ে হত্যা

পটুয়াখালী শহরে মঙ্গলবার সকালে এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে আরেক শ্রমিক। মঙ্গলবার সকাল ৮টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বসাক বাজারে একটি অটো রাইস মিলের সামনে এ ঘটনা ঘটে। নিহত জহিরুল (২২) সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের শারিকখালী গ্রামের বাসিন্দা

এ সময় জহিরুলকে বাঁচাতে গিয়ে সাইফুল (২৩) ও সাকিব (২০) নামে আরও দুই শ্রমিক গুরুতর আহত হন। এ ঘটনায় অভিযুক্ত কাওসার (২১)কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ভোরে বৈদ্যুতিক লাইনে ঝুলন্ত গাছ কাটার জন্য পিকআপ ভ্যানে করে গলাচিপা উপজেলার বাদুরা বাজারে যাচ্ছিলেন নিহত জহিরুল, আহত দুজন ও আসামি কাওসারসহ সাতজন। পথে জহিরুলের সঙ্গে কাওসারের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কাওসার গাছ কাটার জন্য আনা ধারালো ছুরি দিয়ে জহিরুলকে কুপিয়ে জখম করে। এতে তিনজন গুরুতর আহত হন।

তাদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগ থেকে হাসপাতালের ওয়ার্ডে নেওয়ার পথে জহিরুল মারা যান। আহত দুজনকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার করা হয়। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।