Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

বাজে বোলিংয়ের পরও মুস্তাফিজকে প্রশংসায় ভাসালেন কোচ ব্রাভো

লাখনৌর বিপক্ষে টানা দুই ম্যাচে হারলো চেন্নাই সুপার কিংস। দুই ম্যাচেই বোলাররা ভালো কিছু করতে পারেনি। যার ফলে হারের মুখ দেখতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। গতকাল আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২১০ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে ৩ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নিয়ে লাখনৌ সুপার জায়েন্টস।

এই ম্যাচে বল হাতে সুবিধা করতে পারেনি চেন্নাই সুপার কিংসের কোনো বোলার। যা একটু ভালো বল করেছে পাথিরানা। ৪ ওভার বল করে ৩৫ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। তাছাড়া বলার মত আর কেউ তেমন কিছু করতে পারেনি।

আরও পড়ুন: ইমরুলের ক্যারিয়ার শেষ হবার পেছনে দায়ি যারা

এই বল হাতে বাজে সময় পার করেছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ৩.৩ ওভার বল করে দিয়েছেন ৫৫ রান। পেয়েছেন মাত্র ১টি উইকেট। শেষ ওভারে ৩ বলে দিয়েছেন ১৯ রান। তাইতো ম্যাচ শেষে মুস্তাফিজের বোলিং এ্যাকশন নিয়ে কথা বলেছেন চেন্নাইয়ের বোলিং কোচ ব্রাভো।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তিনি বলেন, “ফিজ (মুস্তাফিজুর)ও খুব বিশেষ এক জন বোলার। তার বোলিং এ্যাকশন খুবই ইউনিক। বিশ্বের অন্যতম সেরা স্লোয়ার বল করতে পারেন তিনি। আপনি এই পেস বোলারদের ওভার-কোচ করার চেষ্টা করবেন না। আপনি শুধু তাদের কিছু তথ্য সাহায্য করতে পারেন যাতে তাদের কাজটি সহজ হয়।”

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *