Saturday, March 02, 2024
খেলাফুটবল

আবারও মুখোমুখি মেসি-রোনালদো

প্রায় দীর্ঘ এক যুগ ধরে বিশ্ব ফুটবল শাসন করছেন রোনালদো ও সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি। তাই তাদের মধ্যকার মুখোমুখি লড়াই দেখতে মুখিয়ে থাকে ভক্ত সমর্থকরা। আবারও তাদের ম্যাচ দেখতে পাবে ফুটবল বিশ্ব। সৌদি সফরে যাবে ইন্টার মায়ামি

দীর্ঘ দুই মাস পর আবারও মাঠে ফিরছেন লিওনেল মেসিরা। প্রাক-মৌসুম প্রস্তুতি হিসেবে আল হিলালের বিপক্ষে খেলবে মায়ামি। আল নাসরের বিপক্ষেও খেলবে মেসিরা। চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু হবে ইন্টার মায়ামির প্রাক্‌-মৌসুম পর্ব। প্রথম ম্যাচে এল সালভাদরের বিপক্ষে খেলবে মায়ামি। দীর্ঘ বিরতিতে শেষে সেদিনই প্রথম মাঠে নামবেন মেসি। তারপর এফসি ডালাসের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলে সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন মেসির ইন্টার মায়ামি।

আল হিলাল, আল নাসর ও ইন্টার মায়ামিকে নিয়ে আয়োজন করা হয়েছে রিয়াদ সিজন কাপ। মেসির ইন্টার মায়ামি প্রথম ২৯ জানুয়ারি আল হিলাল ও ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে মাঠে নামবে। আর আল হিলালের বিপক্ষে মেসিদের ম্যাচ নিয়ে বেশি উত্তেজনা দেখা দিয়েছে।

আরও পড়ুন: প্রথম ক্রিকেটার হিসেবে রোহিতের সেঞ্চুরি

কেননা এই ম্যাচে মুখেমুখি হবে বিশ্বের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও রোনালদো। দেখা হতে পারতো নেইমারের সঙ্গেও, যদিও ইনজুরির কারণে আপাতত মাঠের বাইরে এই ব্রাজিলিয়ান সুপার স্টার।

আসন্ন রিয়াদ সিজন কাপ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি। যেখানে তিন দলের এই প্রতিযোগিতাকে ‘ঐতিহাসিক’ বলে উল্লেখ করেছেন। মেসি লিখেছেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে তর সইছে না, যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *