Saturday, April 20, 2024
ক্রিকেটখেলা

হাথুরু সিংহের চেষ্টায় বিগ হিটার খুজে পেল বিসিবি

বাংলাদেশ হয়তো নতুন কোনো প্রতিভা পেল। বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে বড় অভাবের জায়গা হলো লেগ স্পিন। অলেক কপালি থেকে জুবায়ের হোসেন লিখন, আমিনুল ইসলাম বিপ্লব সবাইকে দিয়ে ট্রাই করা হয়েছে। কিন্তু কেউ তেমন ভাবে নিজেদের জায়গা ধরে রাখতে পারেনি। আর এখন ট্রাই করা হচ্ছে রিশাদ হোসেনকে। তার যথেস্ট প্রতিভা আছে। বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংটাও করতে পারেন এই ক্রিকেটার।

এই প্রতিভা বাংলাদেশকে উপহার দিয়েছেন হাথুরে সিংহে। তার অনেক দিক খারাপ থাকতে পারে। কিন্তু তিনি আসার পর থেকে এক জন লেগ স্পিনার খুজে বেড়ান। তার নজরে পড়ে রিশাদ হোসেনকে। তিনিই একমাত্র সার্পোট করে রিশাদকে খেলান। যেখানে বাংলাদেশের ঘরোয়া আসরে লেগ স্পিনার খেলানো হয় না সেখানো হাথুরু ও বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট তার উপর ইনভেস্ট করে। এই জন্য হাথুরুকে ধন্যবাদ দেয়ায় যায়।

আরও পড়ুন:
মুশফিকের ‘হেলমেট’ উদযাপনের কারণ পরিষ্কার করলেন শান্ত
সৌম্যের চোটের সর্বশেষ অবস্থা জানালো বিসিবি
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

শুধু লেগ স্পিনার হিসেবে নয় তার ব্যাটও কথা বলে। বিশেষ করে তার ছক্কা মারার দক্ষতা সবাইকে অবাক করেছে। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত একটা ইনিংস খেলেন রিশাদ। শেষের দিকে ব্যাটিং ঝড়ে ৫৩ রান করেন তিনি। যদিও ম্যাচটা জিততে পারেনি বাংলাদেশ। তবে তার ব্যাটিং আলাদা করে সবার নজর কড়েছে।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

আর শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচেতো রীতি ঝড় বয়ে দিয়েছেন রিশাদ হোসেন। ১৮ বলে ৪৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এর মধ্যে ৪টি ছক্কা মারেন এই ব্যাটার। টি-টোয়েন্টিতে ইতিমধ্যে তার ব্যাট থেকে ৭টি ছক্কা এসেছে। তাই বোঝা যায় বাংলাদেশ একজন ভালো বিগ হিটার পেতে চলেছে। যদি তাকে ঠিক মত কাজে লাগানো যায় বা ভালো করে নার্সিং করা যায় তাহলে বাংলাদেশ ভালো কাউকে পেতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *