Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

এক পরিবর্তন নিয়ে হায়দরাবাদের বিপক্ষে একাদশ ঘোষণা করলো চেন্নাই

আইপিএলের চলমান আসরে ঘরের মাঠে দারুন শুরু করে চেন্নাই সুপার কিংস। টানা দু্ই ম্যাচে পায় জয়ের দেখা। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৬ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে ২৯ রান খরচ করে নেন ৪ উইকেট।

নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এখানেই বড় জয় ফিজরা। ৬৩ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ধোনিরা। এই ম্যাচেই বল হাতে দারুন ছিলেন ফিজ। ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নেন ২ উইকেট। তবে নিজেদের তৃতীয় ম্যাচে এসে হোচট খায় চেন্নাই সুপার কিংস। ২০ রানের হারে চেন্নাই।

আরও পড়ুন:
সাকিবকে পেছনো ফেলে নতুন রেকর্ড গড়লেন মুস্তাফিজ
আইপিএলের মাঝ পথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
সাকিবের পারফরমেন্স নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন শান্ত

এই ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি ফিজ। ৪ ওভারে ৪৭ রান খরচ করে নিয়েছেন মাত্র ১টি উইকেট। আগামীকাল রাজীব গান্ধী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। চলুন দেখে নেয়া যাক ম্যাচটি কেমন হতে পারে চেন্নাইয়ের সেরা একাদশ।

ওপেনিংয়ে যথাক্রমে দেখা যাবে রুতুরাজ গায়কোয়াড় ও রাচিন রবীন্দ্রকে। তিনে আসবেন আজিঙ্কা রাহানে। চারে নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল। পাঁচে ব্যাটিংয়ে আসবেন শিবাম দুবে। ছয়ে ব্যাটিং আসবেন রবীন্দ্র জাদেজা। সাতে সামির রিজভী। ৮ ফিনিসিং টাচ দিতে আসবেন এমএস ধোনি। পেস বিভাগে আসবে একটি পরিবর্তন। কেননা দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। তার এই ম্যাচের একাদশে থাকা নিয়ে রয়েছে সংশয়।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য শুরুর একাদশ:

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিবাম দুবে, রবীন্দ্র জাদেজা, সামির রিজভী, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে, মাথিশা পাথিরানা।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *