Saturday, February 24, 2024
খেলাফুটবল

লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনালদো G.O.A.T বিতর্ক শেষ, ধন্যবাদ এনবিএ আইকন লেব্রন জেমসকে

লিওনেল মেসির মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে স্থানান্তর করা খেলাটিকে এবং আর্জেন্টিনার মেস্ট্রোকে নতুন অনুগামী দিয়েছে। ফুটবল বা ফুটবলের উন্মাদনা (যেমন খেলাটিকে সাধারণত বিশ্বের সেই অঞ্চলে বলা হয়) শীর্ষে পৌঁছেছে, সেলিব্রিটিরা মেসিকে অ্যাকশনে দেখতে সংখ্যায় উপস্থিত হয়েছেন। যে সেলিব্রিটিরা মেসিকে অ্যাকশনে লাইভ দেখেছেন তাদের মধ্যে একজন হলেন এনবিএ সুপারস্টার লেব্রন জেমস। প্রকৃতপক্ষে, একটি সূক্ষ্মভাবে, জেমস ফুটবলে G.O.A.T বিতর্কেরও নিষ্পত্তি করেছিলেন, প্রাক্তন বার্সেলোনাকে খেলার চূড়ান্ত খেলোয়াড় হিসাবে অভিহিত করেছিলেন।

“সকারের G.O.A.T, লিওনেল মেসি তার দুর্দান্ত, উপস্থিতি আমাদের জন্য একটি খেলা পরিবর্তনকারী এমএলএস-কে অনুগ্রহ করে দেখে। তার আগমন শুধুমাত্র লিগকে উন্নত করে না, আমাদের দেশের ফুটবল ভক্তদের একটি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করে,” লা বলেছেন লেকার্স তারকা।

“মেসির যা আছে তা অর্জনের জন্য একটি অতুলনীয় উত্‍সর্গ, কাজের নীতি এবং প্রতিভা লাগে এবং তার প্রতি আমার শ্রদ্ধা এবং প্রশংসা ছাড়া আর কিছুই নেই। আমি তার জন্য সর্বোত্তম কামনা করছি,” তিনি যোগ করেছেন।

মেসির জন্য, তিনি সম্প্রতি টোকিওতে ইন্টার মিয়ামি স্কোয়াডের সাথে একটি প্রীতি ম্যাচে ছিলেন।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

মেসি বুধবার জাপানে একটি প্রীতি ম্যাচের ৩০ মিনিট খেলেছিলেন, একই রকম একটি ম্যাচে তার নো-শো হংকংয়ে ক্ষোভের জন্ম দেওয়ার কয়েকদিন পরে।

আর্জেন্টাইন সুপারস্টার টোকিওতে ভিসেল কোবের সাথে গোলশূন্য ড্রয়ের টেইল এন্ডে এসেছিলেন, যেটি তার দল পেনাল্টিতে ৪-৩ গোলে হেরেছিল।

তিনি জে-লিগ দলের কোবের বিরুদ্ধে প্রাক-মৌসুম খেলার জন্য বেঞ্চে শুরু করেছিলেন, জাতীয় স্টেডিয়ামে ২৮,৬১৪ দর্শকদের উদ্বিগ্ন করেছিলেন, যারা ৩৬ বছর বয়সীকে বিক্ষিপ্ত করার চেষ্টায় “মেসি, মেসি” স্লোগান দিয়েছিলেন।

তারা দ্বিতীয়ার্ধের প্রথম দিকে তাদের সৌভাগ্য বুঝতে শুরু করে, যখন আটবারের ব্যালন ডি’অর বিজয়ী এবং অন্যান্য বিকল্পরা উষ্ণতা শুরু করে।

ঘন্টা চিহ্নের কাছাকাছি মুহূর্তটি এসেছিল, যখন বিশ্বকাপ জয়ী অধিনায়ক ডেভিড রুইজকে প্রতিস্থাপন করেছিলেন, ভিড়কে এমন এক গর্জন উন্মাদনার মুহুর্তে প্রেরণ করেছিলেন যা তার প্রতিটি স্পর্শে উত্সাহী উল্লাস দ্বারা অনুসরণ করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *