Saturday, March 02, 2024
ক্রিকেটখেলা

মাশরাফি ভীত

বাংলাদেশের বিশ্বকাপ ব্যর্থতার খুজতে মরিয়া বিসিবি। আর আর এই দিকে সাকিব দ্বন্দ নিয়ে নতুন করে মুখ খুললেন মাশরাফি। সাকিব-তামিম দ্বন্দ এখন প্রকাশ্যে। চারে দিকে এই নিয়ে হচ্ছে তুমুল আলোচনা সমালোচনা। তবে মাশরাফি বলছেন ভিন্ন কথা। সাকিব দ্বন্দের প্রভাব নিয়ে আছেন ভয়ে। তিনি বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যত নিয়ে শঙ্কিত।

বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক মনে করেন বাংলাদেশের বিশ্বকাপ ব্যর্থতার অন্যতম কারণ হলো সাকিব তামিমে দ্বন্দ। মাশরাফি আরো মনে করেন বিশ্বকাপে বাংলাদেশের সেরা দুই ক্রিকেটারকে এক সাথে না পাওয়া আমাদের জন্য দুর্ভাগ্যজনক।

আরও পড়ুন:
বিসিবি সভাপতি হতে চান কিনা জানিয়ে দিলেন মাশরাফি
ম্যাচ শেষ, দেখেনিন পয়েন্ট টেবিলে বাংলাদেশের অবস্থান

তিনি বলেন,“সাকিব তামিম এক সাথে খেললে যে আমরা বিশ্বকাপ জিতে যেতাম তা না। তবে আরও ভালো কিছু হতো বলে মনে করেন তিনি।” তবে তিনি মনে করেন এখানে বিসিবি চাইলে হয়তো এই সমস্যার সমাধান করতে পারতো।

কিন্তু মাশরাফির ভয়ের জায়গাটা অন্য জায়গাতে। মাশরাফি বলেন,“ সাকিব তামিমের কাছ থেকে নতুন ছেলেরা অনেক কিছু শিখতে পারতো অনেক কিছু নিতে পারতো। এটা কিন্তু একটা লেগেসির ব্যাপার( সাকিব তামিম দ্বন্দ)। তারা যা করছে তা কিন্তু জুনিয়াররা শিখে যাচ্ছে। আমি মোর স্কেয়ার এ্যাবাওয়াট লেগেসি। আমি এইটার ভবিষ্যত নিয়ে ভীত।”

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

মাশরাফি আরও বলেন,“ সাকিব ও তামিম থেকে যে জিনিসটা বের হলো এই লেগেসিটা আরও কতে দিন আমাদের নেস্কট প্লেয়ারদের মধ্যে থাকবে এইটা নিয়ে আমি ভীতু। এরা দুই জন গিয়ে দুইটা ম্যাচ জিতলেও আমি দলের পক্ষে ছিলাম এখনও আছি। তবে জুনিয়ার ক্রিকেটাররা কি এই লেগেসিটা টেনে নিয়ে যাবে আরও। এইটা নিয়ে আমি সন্দিহান আছি। এই লেগেসিটা যেনে বাংলাদেশের ক্ষতির কারণ না হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *