Saturday, April 20, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে বার্তা পাঠালো চেন্নাই

বাংলাদেশের তারকা পেসার কাটার মাস্টারের সময়টা ভালো যাচ্ছে না। বলে হতে আগের মতো ধার নেই তার। ফিরে পাচ্ছেন পুরনো ছন্দ। নিজেকে হারিয়ে খুজচ্ছেন এই পেসার। সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ভালো করতে পারেননি এই পেসার। যার ফলে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন।

তবে বল হাতে সময়টা ভালো না গেলেও মুস্তাফিজের ওপর আস্তা রাখছে আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডোয়াইন ব্রাভো। এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলবেন মুস্তাফিজ। যদিও এর আগে আর বেশ কয়েকটি দলের হয়ে আইপিএল খেলেছেন তিনি।

এর আগে আইপিএলে চারটি ভিন্ন দলের হয়ে আইপিএলে খেলেছেন ফিজ। এগুলো হলো সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস। অভিজ্ঞ এই পেসারকে বিশ্বমানের বোলার হিসেবে আখ্যায়িত করেছেন চেন্নাইয়ের বোলিং কোচ।

চেন্নাই সুপার কিংসের বোলিং ইউনিট নিয়ে কথা বলতে গিয়ে বোলিং কোচ ব্রাভো বলেন, ‘আমাদের দুর্দান্ত একটি দল রয়েছে। গত মৌসুমে আমরা যেখানে শেষ করেছি এবার সেখান থেকে শুরু করতে চাই। অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে আমরা সত্যিই অনেক ভালো খেলেছি। এই বছর তো শার্দুলকে ফিরে পেয়েছি, যেটা বোনাস।’

আরও পড়ুন:
কোপা আমেরিকার সময় সূচি ঘোষণা
শ্রীঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ ঘোষণা
মুশফিক-মাহমুদউল্লাহকে প্রশংসায় ভাসালেন ব্যাটিং কোচ হেম্প

কাটার মাস্টার মুস্তাফিজের প্রসঙ্গে চেন্নাইয়ের বোলিং কোচ বলেন, ‘মুস্তাফিজ বেশ অভিজ্ঞ এবং বিশ্বমানের। আমাদের দলে পাথিরানা আছে, যাকে আমরা বেবি মালিঙ্গা ডাকি। তুষার দেশপান্ডে, যে গত মৌসুমে ভালো করেছিল। এই ছেলেদের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে এবং আসন্ন মৌসুমের দিকে তাকিয়ে আছি।’

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

বলে রাখা ভালো আইপিএলের এবারের আসরের পর্দা উঠবে ২২ মার্চ। প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজের চেন্নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *