Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

শ্রীলঙ্কার আম্পায়ারকে মুস্তাফিজের চ্যালেঞ্জ

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচে ২০ রানে হেরেছে ‍মুস্তাফিজরা। আসরে টানা দুই জয় তুলে নিয়ে তৃতীয় ম্যাচে এসে পরাজয়ের মুখ দেখলো চেন্নাই সুপার কিংস। প্রথম ব্যাট করে ১৯০ রান করে দিল্লি ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে নেমে ১৭০ রান করে চেন্নাই সুপার কিংস। ফলে ২০ রানের জয় পায় দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন:
সাকিবকে পেছনো ফেলে নতুন রেকর্ড গড়লেন মুস্তাফিজ
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি
ম্যাচ হেরে মুস্তাফিজের বল নিয়ে যা বললেন অধিনায়ক রুতুরাজ

তবে এই ম্যাচে ভালো বল করতে পারেননি বাংলাদেশের কাটার মাস্টার ফিজ। ৪ ওভারে ৪৭ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন। যদিও এর আগে দুই ম্যাচে নিজের বোলিং জাদু দেখিয়েছেন তিনি। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ৩০ রান দিয়ে নেন ২ উইকেট। প্রথম ম্যাচে হয়েছিলেন ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে তৃতীয় ম্যাচে শেষ ওভারে আম্পায়ারকে চ্যালেঞ্জ করে জয়লাভ করেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। নিজের শেষ ওভারে মুস্তাফিজের করা ওয়াইড লেন্থের ইয়োরকার বল লিগ্যাল ডেলিভারি মনে হলেও শ্রীলঙ্কার আম্পায়ার কুমার ধর্মসেনা সেটিকে ওয়াইড বল বলে ঘোষণা করেন। সাথে সাথে রিভিউ নেন মুস্তাফিজ। এর পর আম্পায়ার তার সিদ্ধান্ত পরিবর্তন করেন।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *