Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন রবিন উথাপ্পা

চলমান আইপিএলে রীতিমত উড়ছেন বাংলাদেশের তারকা পেসার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের প্রথম দুই ম্যাচের জয়ের নায়ক বাংলাদেশের কাটার মাস্টার ফিজ। আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছিল চেন্নাই সুপার কিংস।

আর এই ম্যাচে বল হাতে যাদু দেখান ফিজ। ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন তিনি। পরের ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান খরচ করে ২ উইকেট তুলে নিয়েছেন তিনি। এই ম্যাচে ৬৩ রানের জয় পায় চেন্নাই সুপার কিংস।

তবে নিজেদের তৃতীয় ম্যাচে আসরে প্রথম হারের স্বাদ পায় চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানে হারে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে বল হাতে সুবিধা করতে পারেননি মুস্তাফিজ। ৪ ওভারে ৪৭ রান দিয়ে ১ উইকেট পান তিনি। তবে চতুর্থ ম্যাচে খেলতে পারেননি মুস্তাফিজ। কেননা এই সময় টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ের জন্য দেশে ছিলেন তিনি।

আরও পড়ুন
পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন মুস্তাফিজ
আইপিএলের সর্বোচ্চ পাঁচ উইকেট শিকারী বোলারের তালিকা প্রাকশ
গ্রুপিংয়ের শিকার মিরাজ

তবে নিজেদের পঞ্চম ম্যাচে আবারও একাদশে ফিরেন ফিজ। ফিরেই কাটারের ম্যাজিক দেখালেন মুস্তাফিজ। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৭ উইকেটের বিশাল জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর মুস্তাফিজের এমন দুর্দান্ত বোলিং দেখে তাকে প্রসংশাতে ভাসাচ্ছে সাবেক ক্রিকেটাররা।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

ভারতের সাবেক ক্রিকেটার রবিন উথাপ্পা মুস্তাফিজকে নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, মুস্তাফিজ আমাকে তার আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএলে শুরুর দিনের কথা মনে করিয়ে দিল। সে বিভিন্ন ধরনের বোলিং বৈচিত্র দেখিয়ে দিল, এবং সে শান্ত ভাবে তার কাজ করে যাচ্ছে।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *