Tuesday, February 27, 2024
ক্রিকেটখেলা

মিথ্যে কথা বলেন মাশরাফি

গতকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় ঘরোয়া আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টরিয়ান্স ও দুরন্ত ঢাকা। তাইতো মাঠে দর্শকও ছিল বেশি। কেননা কুমিল্লার সমর্থক ছিল অনেক বেশি। তবে ম্যাচ শেষ হওয়ার পর দর্শক কমে যায়।

তার কারণও আছে। রাতে শীতের তীব্রতা বেড়ে যায়। তারপরও যে হাজার খানিক দর্শক ছিল তারা হয়তো মাশরাফির জন্য ছিল। মাশরাফি যখন বোলিং আসে তখন দেখা যায় দর্শকদের ক্রেজ। উত্তাপ ছড়িয়ে পড়ে গ্যালারিতে। আর এসেই প্রথম বলে উইকেট নিয়ে নেন মাশরাফি। প্রায় ২৫০ দিন পর বোলিং করতে এসে আড়াইশো সেকন্ড লাগেনি উইকেট নিতে।

এই দিন শর্ট রানআপে বোলিং করেন ম্যাশ। তবে তার বোলিংয়ে কমে এখনো ধার। তবে এই দিন আরেকটা বিষয় সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে। তাহলো মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজার ফেসবুক স্ট্যাটাস। মাশরাফি উইকেট নিতেই ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি।

আরও পড়ুন:
কিছুক্ষণ পর ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
একই দিনে ওয়েস্ট ইন্ডিজের ৪ তারকা ক্রিকেটারের অবসরের ঘোষণা
পরিবারের সামনে হ্যাটট্রিক, নিজের অনুভূতি প্রকাশ করলেন শরিফুল

বড় ভাইয়ের প্রতি যেমন তার অবেগ প্রকাশ পেয়েছে তেমনি অভিযোগও যেন ঝরলো তার ওই স্ট্যাটাসে। মোরসালিন লিখেছেন, ‘পায়ে ব্যথায় দাঁড়াইতে কষ্ট হচ্ছিল, আমাকে বলেছিল BPL এর সময় Australia যাবে। অপারেশন করাতে। আর করতেছে টা কি। খালি মিথ্যা কথা কয়।’

সদ্য শেষ হওয়া জাতীয় সংসদ নির্বাচনের সময় প্রচারণায় ঠিক মতো হাঁটতে পারছিলেন না ম্যাশ। তিনি তখন বলেছিলেন নির্বাচনের পর হাঁটুর অপারেশন করাবেন। কিন্তু মাশরাফির ফ্রঞ্চাইজি বার বার বলে আসছিলেন তাকে পাওয়ার কথা। সব শেষে বিপিএলে খেলা শুরু করেছেন ম্যাশ।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে প্রথম ম্যাচে দলকে জেতাতে পারেননি মাশরাফি। ১৭৮ রানের বিশাল টার্গেট চেজ করে জিতে গেছে চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *