Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

চমক দিয়ে লখনৌর বিপক্ষে ম্যাচের একাদশ ঘোষণা করলো চেন্নাই

চলমান আইপিএলে আবারও ছন্দ ফিরে পেয়েছে চেন্নাই সুপার কিংস। টানা দুই হারের পর তুলে নিয়েছে টানা দুই জয়। ফলে ৬ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট তাদের। পয়েন্ট টেবিলের ৩ নম্বরে অবস্থান করছে মুস্তাফিজরা। নিজেদের সপ্তম ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। লখনৌ সুপার জায়ান্টসের ঘরের মাঠে খেলবে ফিজরা।

তবে মনে একটাই প্রশ্ন এই ম্যাচের একাদশে সুযোগ পাবে তো মুস্তাফিজ। আর এই প্রশ্ন মনে জাগাটা স্বাভাবিক। কেননা চেন্নাইয়ের ঘরের মাঠ ছাড়া খুব একটা ভালো করতে পারছে না মুস্তাফিজ। মুস্তাফিজ যে দুইটা ম্যাচ বাইরে খেলেছে সেখানে ভালো করতে পারেনি। হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে ৪৭ রান দিয়ে নিয়েছিলেন ১ উইকেট। আবার মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৫৫ রান দিয়ে পেয়েছেন মাত্র ১ উইকেট।

তাইতো অনেকেই ভাবছেন লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচে সেরা একাদশ থেখে বাদ পড়তে পারেন মুস্তাফিজ। আর এমনটা হলো আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। তবে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা ৮০%। কেননা চেন্নাই সুপার কিংসের ভালো মানের কোনো বাঁহাতি পেসার নেই।

আরও পড়ুন:
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরছেন তামিম
পার্পল ক্যাপের দৌড়ে শীর্ষে যুবেন্দ্র চাহাল

আর মুস্তাফিজ এখন পর্যন্ত আইপিএলে ডেথ ওভারে দুর্দান্ত বল করেছে। গত ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচেও ডেথ ওভারে দুর্দান্ত বল করেছে মুস্তাফিজ। কোনো রকম ইনজুরি সমস্যা না হলে মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের একাদশ নিয়ে খেলতে পারে চেন্নাই সুপার কিংস। তবে এমনটা হতে পারে শুরুর একাদশে নাও সুযোগ পেতে পারেন মুস্তাফিজ।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা একাদশ:

রুতুরাজ গায়কোয়াড়, রাচিন রবীন্দ্র, সামির রিজভী, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, শিভাম দুবে, শার্দুল ঠাকুর, তুশার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান।

ইম্প্যাক্ট খেলোয়াড়: পাথিরানা, স্যান্টনার, মঈন, রাশিদ।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *