Friday, April 26, 2024
ক্রিকেটখেলা

শেষ হলো বাংলাদেশ বনাম নেপালের মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

আজ সুপার সিক্সের নিজেদের প্রথম ম্যাচে নেপালে বিপক্ষে মাঠে বাংলাদেশের যুবারা। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল নেপাল। ব্যাটিং করতে নেমে ৪৯.৫ বলে সব কয়টি উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে নেপাল। জবাবে ব্যাট করতে নেমে ২৫.২ ওভারে ৫ উইকেট হাতে রেখে বিশাল জয় তুলে নেই বাংলাদেশ

বাংলাদেশের ইনিংস বিবরণ:

১৬৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে বাংলাদেশের দুই ওপেনার আশিকুর রহমান শিবলী ও জিসান আলম। পাওয়ার প্লেতে বিনা উইকেটে ৬১ রান তোলো বাংলাদেশের যুবারা। আশিকুর রহমান শিবলী ৩৪ বলে ১৬ রান করে ফিরলেও ফিফটি তুলে নেন জিসান আলম। ৪৩ বলে ৫৫ রান করেন তিনি।

আরও পড়ুন:
বিসিবি সভাপতি হতে চান কিনা জানিয়ে দিলেন মাশরাফি

১১ বলে ১৫ রান করে চৌধুরী মোহাম্মদ রিজওয়ান। ১৭ বলে ১২ রান করেন আহরার আমিন। আর দলকে জিতিয়ে মাঠ ছাড়েন আরিফুল ইসলাম। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৩৮ বলে ৫৯ রান। শেখ পারভেজ জীবন ৫ রানে অপরাজিত থাকেন। নেপালের হয়ে ৫টি উইকেটেই নেন সুবাস ভান্ডারি।

নেপালের ইনিংস বিবরণ:

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

টস জিতে আগে ব্যাট করতে নেমে শুরু থেকেই ভুগতে থাকে নেপাল। বাংলাদেশের বোলিং তোপে পড়ে তারা। পাওয়ার প্লেতে ৩৫ রান তুলতেই ৩ উইকেট হারায় নেপাল। নেপালের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন বিশাল বিক্রম। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান করেন দেব কোনাল। বাংলাদেশের হয়ে বর্ষন ৪টি ও শেখ পারভেজ জীবন ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মারুফ মৃধা, জিসান আলম ও ইমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *