Saturday, February 24, 2024
ক্রিকেটখেলা

বিপিএল: মাশরাফিকে নিয়ে নতুন ঘোষণা দিল সিলেট স্ট্রাইকার্স

বিপিএল: বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক ও সফল ক্রিকেটার হলেন মাশরাফি বিন মুর্তজা। ক্যারিয়ারের বেশির ভাগ সময় ইনজুরি নিয়ে খেলেছেন। ইনজুরি হলে তার জীবনের সবচেয়ে বড় একটা সঙ্গী। এবার হাঁটুর ইনজুরির কারণে বিপিএল খেলা নিয়ে ছিল শঙ্কা। তবে বার বার সিলেট স্ট্রাইকার্স জানিয়ে আসছে বিপিএল খেলবে মাশরাফি। এই নিয়ে বেশ আশাবাদি তারা।

তবে টুর্নামেন্ট শুরুর একদিন আগেই অনুশীলনে দেখা যায়নি তাকে। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে মাশরাফিকে দলের অধিনায়ক ও মোহাম্মদ মিঠুনকে সহ অধিনায়ক ঘোষণা করেছে সিলেট স্ট্রাইকার্স। আসন্ন বিপিএল শুরু হতে বাকি আছে আর মাত্র এক দিন। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে বিপিএলের দশম আসর।

আরও পড়ুন:
মাশরাফিকে বিসিবি সভাপতি হিসেবে দেখতে চায় না প্রভাবশালী মহল
আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের জন্য ভারতের একাদশ
আর্জেন্টিনা ভক্তদের দারুন সুখবর দিলেন কোচ স্কালোনি

১৬ তারিখ থেকে পুবেরগাঁ এ আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করেছে সিলেট স্ট্রাইকার্স। অনুশীলনে দেশী ক্রিকেটাররা যোগ দিলেও এখনো দেখা যায়নি মাশরাফিকে। তারপর আবার মাশরাফির বিপিএল খেলা নিয়ে আছে শঙ্কা। বিপিএল শুরুর আগে মাশরাফির অপারেশন করার ছিল। যে কারণে মাশরাফির বিপিএল খেলা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। যদিও অপারেশ এখনো হয়নি।

সিলেটের কোচ রাজিন সালেহ বলেন,‘ওটার (সার্জারি) আপডেট এখনও জানি না। ওর ইনজুরি তো গত দুই-তিন বছর ধরেই আছে। ও মেন্টালি অনেক শক্ত মানুষ। আমরা মনে করি ও এটা নিয়ে খেলবে, গত বছরও খেলেছে। আমরা তার আশায় আছি।’

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তিনি আরও বলেন, ‘এখন পর্যন্ত আমাদের ব্যাটিং সাইড শক্তিশালী। আমাদের ব্যাটিং এবং ফিল্ডিং লাইনটা অনেক ভালো। অবশ্য আমাদের বোলিংও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছে। এখানে তানজিম সাকিব আছে, রেজাউর রাজা আছে, জিম্বাবুয়ের এনগারাবা আছে। আমি মনে করি আমাদের বোলিং লাইনও ঠিক আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *