Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

১৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করে বিসিবিকে টি-২০ বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার জবাব দিলেন মিরাজ

বাংলাদেশের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজকে ভাবা হয় লম্বা রেসের ঘোড়া। সেই প্রমাণ তিনি বহুবার দিয়েছেন তার অলরাউন্ডার পারফরমেন্স দিয়ে। টেস্টে ওয়ানডে ফরমেটে নিয়মিত খেললেও বহুবার উপেক্ষিত থেকেছেন টি-টোয়েন্টিতে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনাতেই নেই বলে জানা গেছে। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমিক দলেও রাখা হয়নি তাকে। তাইতো মেহেদি হাসান মিরাজের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার কোনো সম্ভাবনা নেই।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দিলেও মিরাজ আজ আবারও প্রমাণ করে দিলেন টি-টোয়েন্টি ফরমেটেও তার কার্যকারীতা। আজ ডিপিএলে মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা ঝুলে আছে তামিমের সিদ্ধান্তের ওপর

টস হেরে আগে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো হয়নি মোহামেডান স্পোর্টিং ক্লাব। ৩২ রানের দুই উইকেট হারায়। রনি তালুকদার, মেহেদি হাসান মিরাজ ও মাহিদুল ইসলাম অঙ্কনের দুর্দান্ত ব্যাটিংয়ে ৩১৭ রানের বিশাল সংগ্রহ পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

১৩১ বলে ১৪১ রান করেন রনি তালুকদার। ৭৭ বলে ৫০ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন। তবে ব্যাট হাতে ঝড় তুলেন মেহেদি হাসান মিরাজ। ২৯ বলে ৫৩ রানে অপরাজিত থাকেন তিনি। ১৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার ঝাল মোটালেন তিনি। উপযুক্ত জবাব দিলেন বিসিবিকে।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *