Sunday, February 25, 2024
ফুটবল

নেইমার ভক্তদের জন্য বড় দু:সংবাদ

বিশ্ব ফুটবলের জনপ্রিয় ফুটবলারদের মধ্যে অন্যতম নেইমার। অনেকে বলে নেইমার ফুটবলাররা ১০০ বছরে একটি জন্ম নেয়। তাদের তুলনা শুধু তারাই। তবে বর্তমান সময়টা তার ভালো যাচ্ছে না। ক্যারিয়ারের দীর্ঘ সময় ইনজুরির সাথে লড়াই করেছেন। এখন লড়াই করছেন ইনজুরির সাথে।

নেইমার একটি ভিডিও পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে ব্যাথাই কাতারাচ্ছেন তিনি। দেখা যাচ্ছে ব্যাথাই চিৎকার করে কান্না করছেন। বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়াতে আছেন সুপারস্টার নেইমার। কবে নগাদ ফিরতে পারেন এই নিয়ে দিন গুনছে তার ভক্তরা। তবে নেইমার ভক্তদের জন্য রয়েছে বড় দু:সংবাদ।

আসছে বছরের কোপা আমেরিকা খেলা হবে না তার। এমনা জানিয়েছে ব্রাজিলের দলের ডাক্তার রদ্রিগো লাসমার। তার মতে নেইমারের ২০২৪ সালের আগষ্ট মাসের আগে অনুলীলনে ফিরতে পারবে না। যার ফলে ২০২৪ সালের গ্রীষ্মের কোপা আমেরিকা টুর্নামেন্ট মিস করবেন তিনি।

নেইমার গ্রীষ্মে সৌদি দল আল-হিলালের সাথে যোগ দিয়েছিলেন কিন্তু এখন পর্যন্ত তার নতুন ক্লাবের হয়ে মাত্র পাঁচটি খেলা হয়েছে। নেইমার এখন তার ফিরে আসার মিশনে থাকবেন। কেননা বর্তমানে তিনি তার ক্যারিয়ারের সবচেয়ে বড় ইনজুরিতে পড়েছেন। তিনি এখন ২০২৪ আগস্টে আল-হিলালের হয়ে প্রত্যাবর্তনের লক্ষ্য রাখবেন, যদি তার পুনরুদ্ধার পরিকল্পনা অনুযায়ী যায়।