Sunday, February 25, 2024
বিনোদন

শেষ হয়েছে বুবলী, রোশান, মিলন অভিনীত ‘মায়া: দ্য লাভ’ ছবির শুটিং

প্রায় দুই বছর যাবৎ নির্মাণ প্রক্রিয়া মধ্য দিয়ে অবশেষে শেষ হলো জসিম উদ্দিন জাকির পরিচালিত ছবি ‘মায়া: দ্য লাভ’। রোমান্টিক ড্রামা ঘরনার ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী ও জিয়াউল রোশন। ছবির শেষ গানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির শুটিংয়ের কাজ শেষ বলে জানান ছবির পরিচালক জসিম উদ্দিন জাকির।

ছবিটির পরিচালক জাকির বলেন, “ছবিটির অন্যতম অভিনেতা আনিসুর রহমান মিলন শুটিং চলাকালীন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন, তাই আমাদের শুটিং বন্ধ করতে হয়েছিল। তিনি ফিরে আসার পর আমরা অন্য অভিনেতাদের সময়সূচী মেলাতে পারিনি।”

তিনি আরও বলেন “প্রযোজনার সময়কালে আমরা অনেক সমস্যার সম্মুখীন হয়েছিলাম, কিন্তু এখন আমরা শেষ পর্যন্ত শুটিং শেষ করেছি, এটি একটি বড় স্বস্তি। আমরা এই সিনেমাটি দর্শকদের কাছে নিয়ে আসতে পেরে উত্তেজিত, এবং আমরা এর সাফল্যের ব্যাপারে আশাবাদী,”।

জসিম উদ্দিন জাকির জানান মিলন, বুবলী ও রোশানের মধ্যকার ত্রিভুজ প্রেমের কাহিনীকে ঘিরে আবর্তিত হয়েছে ছবিটির গল্প। যখন মিলন সিনেমায় বুবলীকে অনুসরণ করে, তখন সে রোশানকে ভালোবাসে, এবং কাহিনী আরও সিনেমাটিক ক্লাইম্যাক্স এবং দ্বন্দ্বের সাথে এগিয়ে যাবে। জানা গেছে ২০২৪ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি।