Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

আইপিএলের প্রথম সপ্তাহের সেরা একাদশ ঘোষণা

জমে উঠেছে আইপিএলের এবারের আসর। ইতিমধ্যে আইপিএলের ১১ বছরের রেকর্ড ভেঙে সর্বোচ্চ রানের ম্যাচ দেখে ফেলেছে ক্রিকেট প্রেমিরা। হায়দরাবাদ বনাম মুম্বাইয়ের মাচে ৫২৩ রানের অবিশ্বাস্য ম্যাচ দেখেছে ক্রিকেট বিশ্ব। যেখানে হায়দরাবাদ এক ইনিংসে তুলেছে ২৭৭ রান। ইতিমধ্যে আইপিএল শুরু হওয়া হয়ে গেল এক সপ্তাহ। আর এখনি আইপিএলের সেরা একাদশ ঘোষণা করেছে ভারতের বেশ কয়েকটি প্রথম সারির সংবাদ মাধ্যম।

যেখানে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে মাঠ মাতাচ্ছেন এই পেসার। নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৪ ওভার বল করে চার উইকেট নেন ফিজ খরচ করেন মাত্র ২৯ রান। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচে ৪ ওভার বল করে নেন ২ উইকেট খরচ করেন ৩০ রান।

আরও পড়ুন:
ফিরে আসছেন মুস্তাফিজ
পার্পল ক্যাপ নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন মুস্তাফিজ
মাশরাফি না আকরাম খান, বিসিবি সভাপতি হচ্ছেন কে জানা যাবে আজ

বর্তমানে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় শীর্ষে আছেন। তাইতো তার কাছেই আছে পার্পল ক্যাপ। আর আবার মুস্তাফিজকে নতুন করে সুখবর দিল ভারতের প্রথম সারির সংবাদ মাধ্যম গুলো। সপ্তাহের সেরা একাদশে জায়গা করে নিয়েছেন তিনি।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

২০২৪ আইপিএলের প্রথম সপ্তাহের সেরা একাদশ

রাচীন রবীন্দ্র (সিএসকে), বিরাট কোহলি (আরসিবি), সানজু স্যামসন (রাজস্থান), রিয়ান পরাগ (রাজস্থান), হেনরিখ ক্লাসেন (হায়দ্রাবাদ), শিজম দুবে (সিএসকে), স্যাম কারেন (পাঞ্জাব), হারপ্রিত ব্রার (পাঞ্জাব), জাসপ্রিত বুমরাহ (মুম্বাই), মোস্তাফিজুর রহমান (সিএসকে), যুজবেন্দ্র চাহাল (রাজস্থান)।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *