Saturday, May 11, 2024
আপডেটক্রিকেটখেলা

নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ

চলছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে সিরিজের দুইটি ম্যাচ। ডানেডিনে প্রথম ম্যাচে ৪৪ রানে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে যায় বাংলাদেশ। সিরিজে সমতা ফেরানোর জন্য ২য় ওয়ানডে ম্যাচে মাঠে নামে বাংলাদেশ। কিন্তু সেখানেই ব্যার্থ হয় টাইগাররা। ৭ উইকেটের বিশাল জয় তুলে নেই স্বাগতিক নিউজিল্যান্ড। যার ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেয় নিউজিল্যান্ড।

এখন বাংলাদেশ লক্ষ্য হয়ে দাড়িয়েছে হোয়াইটওয়াশ এড়ানো। এই লক্ষ্য নিয়ে মাঠে নামবে টাইগাররা, চলুন দেখে নেয়া যাক শেষ ওয়ানডে ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ।

ওপেনিংয়ে যথারীতি দেখা যাবে ফর্মে ফেরা সৌম্য সরকারকে তার পার্টনার হিসেবে দেখা যেতে পারে এনামুল হক বিজয়কে। তিনে দেখা যেতে পারে অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে। চারে লিটন দাস। পাঁচে দেখা যাবে মুশফিকুর রহিমকে।

৬ নম্বরে দেখা যাবে তাওহিদ হৃদয়কে। আফিফকে দেখা যেতে পারে ৭ নম্বরে যদি বাংলাদেশ এক্সট্রা স্পিনার না খেলাই তাহলে। এরপর মিরাজকে দেখা যাবে। আর বোলিংয়ে দেখা যাবে মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলামকে।

এক নজরে দেখেনিন বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

বাংলাদেশের একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন/রিশাদ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *