Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

জিম্বাবুয়ে সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম

আর ফিরছেন না হাথুরু। এমন খবর ছড়িয়ে পাড়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে জিম্বাবুয়ে সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম। আসলে সত্যতা কত টুকু তা নিয়ে আজকে আলোচনা করবো।

তামিম জাতীয় দলে ফিরবেন কিনা বা কবে ফিরবেন এই নিয়ে তামিমের সাথে আলোচনায় বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির দুই বোর্ড পরিচালক। তবে তারা কোনো সিদ্ধান্তে পৌছোতে পারেনি। কেননা তামিম নাকি জানিয়ে দিয়েছে হাথুরু থাকলে জাতীয় দলে ফিরবেন না তামিম। যদিও এই কথা তামিম বা বিসিবি থেকে কেউ নিশ্চিত করতে পারেনি। যে হাথুরু থাকলে জাতীয় দলে ফিরবেন না তামিম।

এরই মধ্যে আবার বিসিবি সূত্র থেকে জানা যায় তামিমের সাথে বৈঠকে বসবেন বিসিবি বস পাপন। তারপর ঠিক হবে তামিমের ভবিষ্যৎ। এরই মধ্যে আবার কাকতালীয় ভাবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলাকালীন সময় ছুটি নিয়ে অস্ট্রেলিয়ার ফিরে গেছেন বাংলাদেশের হেড কোচ হাথুরু। আর এতেই শুরু হয়েছে আলোচনা। আর বাংলাদেশে ফিরছেন না হাথুরু। আর তাতেই আলোচনায় তামিমে জাতীয় দলে ফেরার বিষয়টা।

আরও পড়ুন:
ব্রেকিং নিউজ: মুস্তাফিজ খেলবেন পুরো আইপিএল?
মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে জিম্বাবুয়ে সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম। তবে জানা গেছে এই খবর পুরোপুরি ভূয়া। না জাতীয় দলে ফিরছেন তামিম, না পদত্যাগ করছেন হাথুরু। সবকিছু ভূয়া খবর। কেননা ২২ এপ্রিল বাংলাদেশে ফিরবেন হাথুরু।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে জাতীয় দলে তামিমকে চায় বিসিবি। কেন বা চায়বে না বর্তমানে ফর্মে তুঙে আছেন এই দেশ সেরা ওপেনার। বিপিএলে তার নেতৃত্বে বরিশাল চ্যাম্পিয়ন হয়েছে। করেছেন হায়েস্ট রান। আবার ডিপিএলেও আছেন দারুন ছন্দে। এখন ৪০৩ রান করে ফেলেছেন তামিম। তাই এই রকম ফিট ইনফর্ম তামিমকে বিসিবি তো পেতে চায়বে। আর যখন দেশের ওপেনারদের বাজে অবস্থা তখন তো আর কথায় থাকে না।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *