Saturday, April 20, 2024
ক্রিকেটখেলা

শেষ হলো বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ

শুরু হয়েছে বাংলাদেশ নারী দল বনাম অস্ট্রেলিয়া নারী দলের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আজ প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। এবারি প্রথম বাংলাদেশের কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছে অস্ট্রেলিয়া। টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। এই সিরিজটি ২০২২-২৫ আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত হওয়াতে বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারীত ৫০ ওভার শেষে ৭ উইকেটে ২১৩ রান স্কোর বোর্ডে জমা করেছে অস্ট্রেলিয়া। জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ২১৪ রান। জবাবে ব্যাট করতে নেমে ৩৬ ওভারে ৯৫ রানে অল-আউট হয় বাংলাদেশ। ফলে ১১৮ রানের বিশাল জয় পায় অস্ট্রেলিয়া।

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি, নাহিদা আক্তার, ফারজানা হক পিংকি, সোবহানা মোশতারি, মুর্শিদা খাতুন, রিতু মণি, স্বর্ণা আক্তার, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, সুলতানা খাতুন

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যালিসা হিলি, ফোবে লিচফোর্ড, এলিস পেরি, বেথ মুনি, তাহলিয়া ম্যাকগ্রা, অ্যাশলি গার্ডনার, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়্যারহাম, অ্যালানা কিং, কিম গ্রাথ, মেগান শ্যাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *