Saturday, March 02, 2024
ক্রিকেটখেলা

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন যারা, তালিকায় ৩টি বড় নাম

২০২৪ সালে কেন্দ্রীয় চুক্তিতে কারা থাকবে এই নিয়ে সবার মনে একটা প্রশ্ন দেখা দিয়েছে। বাদ পড়বে কারা নতুন করে কে কে সুযোগ পেতে পারে বিসিবির বার্ষিক কেন্দ্রীয় চুক্তিতে। এই নিয়ে চলছে আলোচনা। তবে এবারের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছে বাংলাদেশের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল।

তামিমের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে বিসিবি বলে জানা গেছে। আরও বেশ কয়েকটি নাম আছে আলোচনায়। বিশেষ করে সৌম্য সরকার, মাহমুদউল্লাহসহ আরও বেশ কয়েক জন ক্রিকেটার। তবে যত দুর জানা গেছে তাতে মাহমুদউল্লাহ নাম থাকবে এবারের বিসিবির বার্ষিক কেন্দ্রীয় চুক্তিতে।

আরও পড়ুন:
ভারতকে সহজ টার্গেট দিল দক্ষিণ আফ্রিকা
আইসিসি ক্রিকেটের গুরুত্বপূর্ণ তিন ৩ নিয়মে আনল পরিবর্তন
ব্রেকিং নিউজ: নতুন কোচ চেয়ে বিজ্ঞপ্তি দিল বিসিবি

তবে হাতুরুর পছন্দের শীর্ষ সৌম্যর থাকা নিয়ে রয়েছে বেশ সংশয়। বাদ পড়াদের তালিকায় নাম যোগ হতে পারে নাসুমের। কেননা বর্তমানে নানা কারণে আলোচনায় ছিলেন নাসুম। আবার কোচ হাতুরুর খুব একটা পছন্দের ক্রিকেটার নন তিনি। আরও একটা নাম আছে সেটা হলো মোসাদ্দেক হোসেন সৈকত। তিনিও চুক্তি থেকে বাদ পড়তে চলেছেন।

বাংলাদেশের তারকা পেসার এবাদত হোসেন তাও বাদ পড়তে পারে বিসিবির বার্ষিক চুক্তি থেকে। বর্তমানে তিনি আছেন ইনজুরিতে। ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে পারবেন না তিনি। তবে চুক্তি থেকে বাদ পড়লেও বিসিবি থেকে টাকা পাবেন তিনি।

এবার বাংলাদেশের বেশি টেস্ট ম্যাচ থাকার কারণে চুক্তিতে চলে আসতে পারেন বাংলাদেশের আরেক স্পিনার নাঈম হাসান। চুক্তিতে আসলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

অলনিউজবিডি২৪ এর সকল খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

২০২৪ সালের কেন্দ্রীয় চুক্তির সম্ভাব্য ক্রিকেটার: সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুমিনুল হক, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, খালেদ আহমেদ, জাকির হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী, হাসান মাহমুদ, তাওহিদ হৃদয়, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান সোহান ও রনি তালুকদার। এনামূল হক বিজয়, রিশাদ হোসেন, তানজিদ তামিম, তানজিম সাকিব ও সৌম্য সরকার, নাঈম হাসান।

বাদ পড়বে: তামিম ইকবাল, নাসুম আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *