Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

আজ লাখনৌ ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে নামবে চেন্নাই সুপার কিংস। একটি আসরে দল গুলো পরস্পরের সাথে দুটি করে ম্যাচে খেলে। লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে প্রথম ম্যাচে হারের মুখ দেখে চেন্নাই সুপার কিংস। যে ম্যাচটা লাখনৌর ঘরের মাঠে। আর এবার চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে খেলবে মুস্তাফিজরা। তাইতো লাখনৌর বিপক্ষে হারের বাদলে নিতে আজ মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

আজ বাংলাদেশ রাত ৮ টায় এম. এ. চিদম্বরম স্টেডিয়ামে লাখনৌ সুপার জায়েন্টসের মুখোমুখি হবে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। ৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চার নম্বরে আছে চেন্নাই সুপার কিংস। অন্য দিকে সমান ৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নেট রান রেটে পিছিয়ে থেকে ৫ নম্বরে আছে লাখনৌ সুপার জায়েন্টস।

আরও পড়ুন: লঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারেন তামিম

এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের একাদশে এক থেকে দুইটি পরিবর্তন দেখা যেতে পারে। লাখনৌর বিপক্ষে হয়তে একাদশের বাইরে থাকতে পারেন মইন আলী। তার জায়গাতে আসতে পারেন সামির রিজভী।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, মঈন আলি/সামির রিজভী, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, তুষার দেশপান্ডে, দীপক চাহার, মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা।

ইম্প্যাক্ট খেলোয়াড় : সামির রিজভী, শার্দুল ঠাকুর, শেক রশিদ, নিশান্ত সিন্ধু ও মিচেল স্যান্টনার।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *