Saturday, April 20, 2024
ক্রিকেটখেলা

ধোনি নয় নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো চেন্নাই সুপার কিংস

আগামীকাল থেখে শুরু হচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টি-টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। আর প্রথম ম্যাচেই মাঠে নামবে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। আর আজ হয়ে গেছে অধিনায়কদের নিয়ে ফটোশেসন। সেই ফটোশেসনে চেন্নাই পক্ষ থেকে আসেন রুতুরাজ গায়কোয়াড়। তখন থেকেই শুরুর হয় আলোচনা।

তবে এবার অধিনায়কের দায়িত্বে থাকছেন না ধোনি। কেননা ধোনির হাত ধরে টানা সাফল্য পেয়েছে চেন্নাই সুপার কিংস। সেই ধোনি এবার থাকছেন না চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের দায়িত্বভার তুলে দেয়া হয়েছে রুতুরাজ গায়কোয়াড়ের হাতে। তাইতো ধোনির নেতৃত্বে খেলা হলো না মুস্তাফিজের।

আরও পড়ুন:
তামিমের চাঞ্চল্যকর ফোন রেকর্ড ফাঁস
ফোন রেকর্ড ফাঁস নিয়ে মুখ খুললেন তামিম
খেলে আর লাভ কি কম্পিউটারই বলে দিচ্ছে কে হবে আইপিএল চ্যাম্পিয়ন

এই চমকপ্রদ তথ্য নিশ্চিত করেছে ভারতের ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ। ক্রিকবাজ বলছে এই সিদ্ধান্তটি এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই থেকে। এই সিদ্ধান্তটা চেন্নাই সুপার কিংসের নয়।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে পরে অবশ্য এক বিবৃতিতে চেন্নাই বিষয়টি নিশ্চিত করেছে। এবারের আসরের শুরুরতেই ধোনি নেতৃত্ব ভার রুতুরাজ গায়কোয়াড়ের হাতে তুলে দিয়েছেন। দীর্ঘ সময় ধরে চেন্নাই’র সাথে আছেন তিনি। ২০১৯ সাল থেকে চেন্নাইয়ের গুরুত্বপূর্ণ সদস্য এই ওপেনার। এখন পর্যন্ত ফ্র্যাঞ্চাইজিটির হয়ে ৫২ ম্যাচ খেলেছেন তিনি। নতুন আসরেই ভালো কিছুর প্রত্যাশা করছে চেন্নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *