Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের জন্য একাদশ ঘোষণা করলো চেন্নাই

চলমান আইপিএলে আবারও টানা দুই ম্যাচে হারার স্বাদ পেল চেন্নাই সুপার কিংস। আর এই হারের পিছনে যেমন ব্যাটারদের ব্যর্থতা রয়েছে তেমনি বোলারদেরও দায় কম না। বিশেষ চেন্নাইয়ের পেস বোলাররা ভালো করতে পারেনি। আর স্পিনারদের কথা না হয় আর নাই বলি। স্পিনারদের পারফরমেন্স আরও বাজে।

বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের সর্বশেষ ৩ ম্যাচের পারফরমেন্স খুব ভালো না। এই তিন ম্যাচে ১১.৩ ওভারে বল করে ১৪৯ রান দিয়ে নিয়েছেন তিন উইকেট। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাই জয় পায়। কিন্তু এই ম্যাচে বাজে বল করেন ফিজ। ৪ ওভার বল করে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট।

আরও পড়ুন: ১৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করে বিসিবিকে টি-২০ বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার জবাব দিলেন মিরাজ

আর লাখনৌর বিপক্ষে লিগের প্রথম ম্যাচে ৪ ওভারে ৪৩ রান দিয়ে নেন ১ উইকেট। হারের মুখ দেখে চেন্নাই সুপার কিংস। লাখনৌর বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচে ৩.৩ ওভারে ৫৫ রান দিয়ে নিয়েছেন মাত্র ১টি উইকেট। আর শেষ ওভারে ৩ বলে ১৯ রান দিয়ে দলের হার নিশ্চিত করেন তিনি। তবে এখানে শুধু মুস্তাফিজের দায় দেখলে হবে না। কেননা সে দলের প্ল্যান অনুযায়ী বল করেছে।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তাইতো বাংলাদেশের মুস্তাফিজ ভক্তদের একটাই প্রশ্ন ম্যাচে চেন্নাই সুপার কিংসের একাদশ সুযোগ পাবে মুস্তাফিজ। তবে যত দুর জানা গেছে হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের একাদশই থাকবেন ফিজ। হায়দরাবাদের দুর্দান্ত ব্যাটিং লাইনআপকে আঠকাতে হলে মুস্তাফিজের মত অভিজ্ঞ বোলারকে প্রয়োজন চেন্নাই সুপার কিংসের।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা একাদশ:

অজিঙ্কা রাহানে, রুতুরাজ গায়কোয়াড়, ড্যারিল মিশেল, মইন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান, মথিশা পাথিরানা

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *