Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে নিয়ে ভবিষ্যৎবাণী করলেন বিরাট কোহলি

চলমান আইপিএলে দুর্দান্ত বল করছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আইপিএল থেকে শুরু থেকে এখন পর্যন্ত দারুন ছন্দে আছেন তিনি। তবে শেষ কয়েকটি ম্যাচে একটু বাজে বোলিং করেছেন তিনি। তবে সব মিলিয়ে উড়ন্ত ফর্মে আছেন এই পেসার।

চেন্নাই সুপার কিংসের হয়ে নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নাম মুস্তাফিজ। প্রথম ম্যাচেই ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। এই ৪ উইকেটের মধ্যে দুটি কোহলি ও ডুপ্লেসির। এই ম্যাচে ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার হন তিনি।

পরের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই। এই ম্যাচে ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে তুলে নেন ২ উইকেট। তবে দিল্লির বিপক্ষে ম্যাচে ভালো কিছু করতে পারেননি ফিজ। ৪ ওভার বল করে ৪৭ রান দিয়ে নিয়েছেন ১টি উইকেট। তবে কলকাতার বিপক্ষে ম্যাচে ঘুরে দাঁড়ান ফিজ। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে তুলে নেন ২ উইকেট।

আরও পড়ুন: হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের আগে মুস্তাফিজকে নিয়ে যা বললেন ব্রাভো

লাখনৌর বিপক্ষে লিগের প্রথম ম্যাচেও ভালো করতে পারেনি ফিজ। ৪৩ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। লিগের দ্বিতীয় ম্যাচেও লাখনৌর বিপক্ষে ভালো কিছু করতে পারেননি ফিজ। শেষ ওভারে ৩ বলে ১৯ রানে দিয়ে দলের হার নিশ্চিত করেন তিনি। এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ১২ উইকেট শিকার করেছেন তিনি।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এবারের আইপিএলে এমন পারফরমেন্সের কারণে চারেদিক থেকে প্রশংসায় ভাসছেন ফিজ। এবার মুস্তাফিজকে নিয়ে মুখ খুলেছেন ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলি। তিনি বলেন, “চেন্নাইতে সুযোগ পাওয়া মুস্তাফিজের জন্য স্বপ্নের মত, আশা করি! আগামী নিলামে মুস্তাফিজের চওড়া দাম উঠবে।”

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *