Saturday, May 18, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজের চলে যাওয়াটা চেন্নাইয়ের জন্য বড় লস

পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ১৬২ রান করে ধোনিরা। জবাবে ব্যাট করতে নেমে আরামসে জিতে জায় পাঞ্জাব কিংস। ৩ উইকেটে ১৬৩ রান স্কোর বোর্ডে তুলে ফেলে তারা। ফলে ৭ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পাঞ্জাব কিংস।

আর এই পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হয়েছে মুস্তাফিজের এবারের আইপিএলের পথচলা। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে ফিরতে হবে দেশে। ১মে পর্যন্ত মুস্তাফিজকে এনওসি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। শেষ ম্যাচে কোনো উইকেট না পেলেও দুর্দান্ত বল করেন তিনি।

আরও পড়ুন: মুস্তাফিজের মিতব্যয়ী বোলিং, ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

৪ ওভার বল করে ২২ রান দেন নিয়েছেন একটা মেইডেন ওভারও। তবে দলের জয় নিশ্চিত করতে পারেননি তিনি। ৭ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে পাঞ্জাব কিংস।

তবে মুস্তাফিজের এমন বিদায় চেন্নাইয়ের জন্য বড় লস বলে মনে করছেন জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা, তিনি বলেন, ‘মুস্তাফিজুর রহমান আজ বেশ ভালো বোলিং করেছে। পুরো সিজনেই মুস্তাফিজের পারফরম্যান্স ভালো ছিল। তার চলে যাওয়াটা চেন্নাইয়ের জন্য বড় লস।’

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এবারের আইপিএলে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে দুই নম্বরে আছেন তিনি।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *