Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে ছাড়া ম্যাচ হেরে যা বললেন চেন্নাই কোচ স্টিভেন ফ্লেমিং

বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান বর্তমানে আইপিএল ছেড়ে বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ের কাজে ব্যস্ত। যার ফলে গতকাল হায়দরাবাদের বিপক্ষে হওয়া ম্যাচটি খেলতে পারেনি তিনি। আর এই ম্যাচে বড় হারের মুখ দেখতে হয়েছে তার দল চেন্নাই সুপার কিংসকে। এই ম্যাচ দিয়ে আসরে টানা দুই জয়ের পর দুই হারের মুখ দেখলো দলটি। তবে এর আগের ম্যাচে একাদশে ছিলেন ফিজ।

গতকাল শুক্রবার হায়দরাবাদের বিপক্ষে রাজিব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। ফলে ব্যাটিং করতে হয় চেন্নাই সুপার কিংসকে। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেটে ১৬৫ রান স্কোর বোর্ডে জমা করে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে ১১ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় হায়দরাবাদ।

আরও পড়ুন

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের দল চূড়ান্ত
মুস্তাফিজের আইপিএলে ফেরার সময় জানালো বিসিবি
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে পরিস্কার ভাবে সব কিছু বললেন প্রধান নির্বাচক গাজী আশরাফ

আর এই ম্যাচ শেষে বাংলাদেশের পেসার মাথিসা পাথিরানা ও বাংলাদেশের পেসার মুস্তাফিজের বোলিং সার্ভিস ‘মিস’ করার কথা জানিয়েছেন চেন্নাইয়ের কোচ স্টিভেন ফ্লেমিং। তিনি জানান ফিজ না থাকায় তার বোলিং সার্ভিস পাওয়া সম্ভব হয়নি। চেন্নাই কোচ বলেন, ‘সন্দেহাতীতভাবে এটা আইপিএলের অংশ। মুস্তাফিজ এখানে নেই, ফলে তাকে ব্যবহার করতে পারিনি। কিন্তু ইনজুরি কিংবা খেলোয়াড়দের না পাওয়া খেলারই অংশ।’

চলতি আিইপিএলে দারুন ছন্দে আছেন কাটার মাস্টার ফিজ। ৩ ম্যাচে ৭ উইকেট তার দখলো। সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় আছেন তিন নম্বরে। তবে ঘরের মাঠে কলকাতার বিপক্ষে খেলতে পারেন ফিজ।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *