Saturday, March 02, 2024
আপডেটখেলাফুটবল

সব ম্যাচ খেলতে পারবেন না লিওনেল মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার বর্তমানে ছুটিতে আছেন। তবে মেজর লিগ সকার দিয়ে আবারও প্রতিযোগিতা মুলক ফুটবলে ফিরছেন তিনি। ইন্টার মায়ামির হয়ে পূর্ণাঙ্গ মৌসুম শুরু করতে নিজেকে প্রস্তুত করে তুলছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। আসছে বছরের ২১ ফেব্রুয়ারি রিয়াল সল্ট লেকের বিপক্ষে ম্যাচ দিয়ে এমএলএস মৌসুম শুরু করতে যাচ্ছে মেসির ক্লাব ইন্টার মায়ামি।

একটি মৌসুমে প্রত্যেকটি দলের ৩৪টি করে ম্যাচ অনুষ্টিত হয়। তবে এখানে ইন্টার মায়ামির জন্য আছে দু:সংবাদ। কেন না পুরো মৌসুমে মেসিকে পাচ্ছে না তারা। ফিফা আন্তর্জাতিক বিরতি ও ২০২৪ কোপা আমেরিকাকে সামনে রেখে জাতীয় দলের দায়িত্বের কারণে কমপক্ষে সাতটি ম্যাচে মেসির সার্ভিস পাবে না ইন্টার মায়ামি।

আরও পড়ুন: প্রশংসায় ভাসছেন মেসি

মেসির হাত ধরেই গত লিগ কাপ জয় করেছে ডেভিড বেকহ্যামের দল ইন্টার মায়ামি। ইন্টার মায়ামি যোগ দিয়ে এমএলএস মৌসুমে গত আসরে ৬টি ম্যাচ খেলেছেন সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি।

তবে ইন্টার মায়ামির শক্তি বাড়াতে এবার আসছেন লুইস সুয়ারেজ। নতুন মৌসুমে ইন্টার মায়ামিতে যোগ দিবেন তিনি। মেসির বার্সেলোনার সাবেক সতীর্থ লুইস সুয়ারেজ। যার ফলে ইন্টার মায়ামিকে নিয়ে বাড়তি উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে।

এমএলএস মৌসুমে ডিসি ইউনাইটেড, নিউইয়র্ক রেড বুলস, ফিলডেলফিয়া ইউনিয়ন, কলম্বাস ক্রু, ন্যাশভিলে, শার্লট ও এফসি সিনসিনাতির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে দেখা যাবে না মেসিকে। জাতীয় দলের দায়িত্বে থাকার কারণে গুরুত্বপূর্ণ সময়ে তার অনুপস্থিতি মায়ামির ওপর প্রভাব ফেলতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *