Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি

চলমান আসরে দারুন ছন্দে আছেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের জয়ে অবদান রাখছেন ফিজ। আসরের শুরু থেকেই চেন্নাইয়ের ভরসার পাত্র হয়ে উঠেছেন তিনি। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামে ফিজরা। আর প্রথম ম্যাচেই ৬ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে বল হাতে ভয়ংকর ছিলেন ফিজ। প্রথম ১০ বলেই তুলে নেন ৪ উইকেট। শেষ পর্যন্ত ৪ ওভার বল করে ২৯ রান খরচ করে তুলে নেন ৪ উইকেট। ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটারের পুরুস্কার জিতে নেন ফিজ।

দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেই নিজের কাটারের জাদু দেখান ফিজ। প্রথম দুই ওভারে একটু খরুচে থাকলেও ডেথ ওভারে নিজের কারিসমা দেখান ফিজ। শেষ দুই ওভারে ৭ রান দিয়ে তুলে নেন ২ উইকেট। ফলে ৪ ওভারে ৩০ রান খরচ করে তুলে নেন ২ উইকেট। যা দলের জয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।

আরও পড়ুন:
আইপিএলের প্রথম সপ্তাহের সেরা একাদশ ঘোষণা
পার্পল ক্যাপ নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন মুস্তাফিজ
মাশরাফি না আকরাম খান, বিসিবি সভাপতি হচ্ছেন কে জানা যাবে আজ

আর এতেই মুস্তাফিজকে নিয়ে প্রশংসার ঝড় তুলেছেন সাবেক ক্রিকেটাররা। তেমনি মুস্তাফিজের প্রশংসা করেছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি বলেন।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি বলেন,”মোস্তাফিজ প্রথম দুই ম্যাচে প্রত্যাশা পূরণ করেছেন। একজন বাঁহাতি পেসার হিসেবে তিনি দারুণ অপশন। তার স্লোয়ার বল বেশ ভালো। যখন সে ডেথ ওভারে চাপের মুহূর্তে বোলিং করেন, তখনো নিজের মাথা ঠান্ডা রাখতে পারেন।

Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *