Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন মুস্তাফিজ

চলমান আইপিএলে নিজের কাটারের জাদু দেখাচ্ছে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলছেন তিনি। আজ দিয়ে এবারের আইপিএলে চার ম্যাচ খেলে ফেললেন ফিজ। যেখানে তার খেলেছে ৫ ম্যাচ। মুস্তাফিজ প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে প্রথম ম্যাচে ৪ ওভার বল করে ৩০ রান খরচ করে নেন ৪ উইকেট।

নিজেদের দ্বিতীয় গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই। সেই ম্যাচে ২ ওভারে ২৯ রান খরচ করে নেন ২ উইকেট। তবে নিজেদেরে তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ভালো বল করতে পারেননি ফিজ। ৪ ওভার বল করে ৪৭ রান দিয়ে নেন ১ উইকেট। এই ম্যাচে প্রথম হারের মুখ দেখে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন
মুস্তাফিজকে খুঁজচ্ছেন মাইকেল ভন
টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়ছেন যারা
গ্রুপিংয়ের শিকার মিরাজ

তবে নিজেদের ৪র্থ ম্যাচে একাদশে ছিলেন না ফিজ। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ের জন্য দেশে ফিরে গিয়েছিলেন। আজ কলকাতার বিপক্ষে ম্যাচে দিয়ে আবারও চেন্নাইয়ের একাদশে ফিরেছেন মুস্তাফিজ। আর এই ম্যাচে ফিরেই আবারও পার্পল ক্যাপ দখল করে নিয়েছেন তিনি।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

৪ ম্যাচে ৮ ইকোনোমি রেটে ৯ উইকেট তুলে নিয়েছেন তিনি। আর এতেই সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকার শীর্ষে থাকা চাহালকে দুয়ে নামিয়ে আবার শীর্ষ স্থান পুনরুদ্ধার করলো ফিজ।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *