Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

১ পরিবর্তন নিয়ে লাখনৌর বিপক্ষে একাদশ ঘোষণা করলো চেন্নাই

এবারের আইপিএলে টানা দুই জয় দিয়ে ফুরফুরে মেজাজে ছিল আসরের ডিপেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তবে পরের দুই ম্যাচে হারের মুখ দেখে দলটি। তবে আবার টানা দুই ম্যাচ জিতে ঘুরে দাড়ায় মুস্তাফিজরা। নিজেদের সর্বশেষ ম্যাচে লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হার দেখতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে।

এই ম্যাচে ব্যাটাররা কিছুটা ভালো করলেও বোলাররা তেমন কিছুই করতে পারেনি। শুধু মাত্র পাথিরানা ও মুস্তাফিজরা ছাড়া আর কোনো বোলার উইকেটের দেখা পাননি। তবে মুস্তাফিজদের জন্য আশার আলো হলো চেন্নাইয়ের পরবর্তি ম্যাচ তাদের ঘরের মাঠ চিপকে।

আরও পড়ুন: তামিমকে নিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে বিসিবি

লাখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচে এম. এ. চিদম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। তবে ভক্তদের মনে এখন প্রশ্ন এই ম্যাচে কেম হবে চেন্নাই সুপার কিংসের একাদশ। তবে এই ম্যাচের একাদশে একটি থেকে দুটি পরিবর্তন আনতে পারে চেন্নাই সুপার কিংস।

মঈন আলির জায়গাতে দেখা যেতে পারে সামির রিজভীকে। এখন পর্যন্ত ৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৪ নম্বরে অবস্থান করছে চেন্নাই সুপার কিংস।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

চেন্নাই একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, মঈন আলি/সামির রিজভী, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, তুষার দেশপান্ডে, দীপক চাহার, মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা।

ইম্প্যাক্ট খেলোয়াড় : সামির রিজভী, শার্দুল ঠাকুর, শেক রশিদ, নিশান্ত সিন্ধু ও মিচেল স্যান্টনার।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *