Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

ম্যাচ হেরে মুস্তাফিজের বল নিয়ে যা বললেন অধিনায়ক রুতুরাজ

আইপিএলের এবারের আসরে টানা দুই জয় দিয়ে আসর শুরু করে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। যেখানে দলের জয়ে গুরুত্ব পূর্ণ ভুমিকা পালন করে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে একাই তাদের ব্যাটিং লাইন আপ ধসিয়ে দেয় ফিজ। প্রথম ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। বিরাট কোহলি, ডুপ্লেসি, ক্যামেরুন গ্রিনসহ পতিদারের উইকেট তুলে নেন মুস্তাফিজ।

এই ম্যাচে হয়েছিলেন ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার। পরের ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষেই ছিলেন দুর্দান্ত। প্রথম দুই ওভারে বেশি রান। দিলেও শেষ দুই ওভারে ৭ রান দিয়ে তুলে নেন ২ উইকেট। ৪ ওভারে ৩০ রান খরচ করে নেন ২ উইকেট। তবে আসরে টানা দুই জয়ের পর দিল্লির বিপক্ষে প্রথম হারের স্বাদ পেল চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন:
সাকিবকে পেছনো ফেলে নতুন রেকর্ড গড়লেন মুস্তাফিজ
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি
গ্যারি সোবার্সকে ছাড়িয়ে নতুন বিশ্ব রেকর্ড গড়লেন সাকিব

প্রথম ব্যাট করে নির্ধারীত ২০ ওভারে ৫ উইকেটে ১৯১ রান করে দিল্লি ক্যাপিটালস। জবাবে ব্যাট করতে শুরুতেই দুই উইকেট হারিয়ে ফেলে। শেষ পর্যন্ত ১৬ বলে ৩৭ রানের ক্যামির পরও ২০ রানে হেরেছে চেন্নাই সুপার কিংস। নির্ধারীত ২০ ওভারে ৬ উইকেটে ১৭১ রান তোলে চেন্নাই সুপার কিংস।

আর চেন্নাই সুপার কিংসের হারের দিনে ভালো বল করতে পারেননি মুস্তাফিজ। ৪ ওভার বল করে ৪৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। এই দিন একটা নো বল করেছেন ফিজ।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তাইতো ম্যাচ শেষে মুস্তাফিজের বোলিং নিয়েও কথা বলেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কওয়াড়। তিনি বলেন, আমাদের পাওয়ার প্লের প্রথম চার ওভার বেশ ভালই ছিলো। কিন্তু শেষ দুই ওভারে বেশি রান দিয়ে ফেলেছি। বিশেষ করে মুস্তাফিজের নো বলটা আমাদের উপর ভারি হয়েছে।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *