Saturday, March 02, 2024
জাতীয়

বিজয় দিবস উপলক্ষ্যে রোডমার্চ করেছে বিএনপি

বিজয় দিবস উপলক্ষে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে রাজধানীর শান্তিনগর মোড় পর্যন্ত রোডমার্চ করে। দুপুর প্রায় ২:৩০ মিনিটের দিকে নগর বিএনপি আয়োজিত মিছিলটি শুরু হয়।

আজ সকাল থেকেই বিএনপি নেতা-কর্মীরা সরকারবিরোধী স্লোগান দিতে থাকে এবং বিভিন্ন পোস্টার, ফেস্টুন প্ল্যাকার্ড নিয়ে দলের নয়াপল্টন কার্যালয়ে এসে উপস্থিত হন। সমাবেশ শুরু হওয়ার সময় নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত বিপুল সংখ্যক বিএনপি সমর্থকদের দেখতে পাওয়া যায়।

মিছিলের সময় উপস্থিত পুলিশ বাহিনী। রোডমার্চ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি। দলীয় কার্যালয়ের সামনে একটি ট্রাকে অস্থায়ী মঞ্চ তৈরি করে তারা।

সমাবেশের সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগের শাসনে দেশ স্বৈরাচারে পরিণত হয়েছে। বর্তমান সরকারকে অমানবিক আখ্যা দিয়ে তিনি আরও বলেন, মিথ্যা অভিযোগে অনেক কেন্দ্রীয় বিএনপির নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি স্পষ্ট করে বলেন, “বিএনপির কেন্দ্রীয় নেতা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরুসহ অনেকে কারাগারে। প্রতিদিনই মিথ্যা মামলা দেয়া হচ্ছে। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সফল না হওয়া পর্যন্ত চলবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ একটি জাল নির্বাচনের দিকে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *