Saturday, May 11, 2024
ক্রিকেটখেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরছেন তামিম কপাল পুড়ছে যার

আর মাত্র দেড় মাস পর শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্টিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। জুন মাসের ১ তারিখে শুরু হয়ে শেষ হবে ২৯ শে জুন। বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে ৭ জুন শুক্রবার মুখোমুখি হবে। এরপর দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০ জুন মাঠে নামবে টাইগাররা।

নিজেদের তৃতীয় ম্যাচে ১৩ জুন নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। শেষ ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ সেই ম্যাচে অনুষ্টিত হবে ১৭ জুন। এখন ভক্তদের মনে একটাই প্রশ্ন কেমন হবে বাংলাদেশের স্কোয়াড। তবে আজকে আলোচনা করবো বিশ্বকাপ স্কোয়াডে চমক হবে কারা আর বাদ পড়বে কারা।

আসন্ন সবচেয়ে বড় চমক হতে পারে তামিম ইকবালের ফেরা। যতদুর জানা গেছে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত থেকে শুরু করে বিসিবি বস পর্যন্ত চায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরুক তামিম। এই জন্য হাথুরুকে কথা বলতে বলেছেন তামিমের সাথে। এই বিষয়টা সরাসরি দেখছেন বিসিবি বস নাজমুল হোসেন পাপন। তাই শেষ মুহুর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিম চলে আসলে হবে সবচেয়ে বড় চমক।

আরও পড়ুন:
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
চমক দিয়ে লখনৌর বিপক্ষে ম্যাচের একাদশ ঘোষণা করলো চেন্নাই
পার্পল ক্যাপের দৌড়ে শীর্ষে যুবেন্দ্র চাহাল

তবে তামিম আসলে কপাল পুড়তে পারে যাদের সেইটা নিয়ে আলোচনা করা যাক। এখানে বাদ পড়ে যেতে পারেন তানজিদ হাসান তামিম। কেননা তাকে ব্যাক আপ ওপেনার হিসেবে পরিকল্পনা করা হচ্ছিল। যদি তামিম বিশ্বকাপ স্কোয়াডে চলে আসে তাহলে তো আর ব্যাক আপ ওপেনারের প্রয়োজন নাই। কেননা তখন তামিমের সাথে আরো দুই ওপেনার সৌম্য সরকার ও লিটন দাস থাকবেন।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

আর বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পাবে না আরও দুই ওপেনার এনামুল হক বিজয় ও নাঈম শেখ। বাদ পড়বেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। কেননা তাকে আর টি-টোয়েন্টি পরিকল্পনাতে রাখা হয়নি। স্পিনার নাসুম আহমেদও বাদ পড়বেন এইটা নিশ্চিত।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *