Saturday, May 18, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজের ওয়াইড দেয়া নিয়ে যা বললেন সাইমন ডুল

গতকাল আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে ২০ রানের জয় পায় চেন্নাই সুপার কিংস। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে এই দিন টস হেরে আগে ব্যাটিং করে নির্ধারীত ২০ ওভারে ২০৬ রান তোলো ধোনিরা। জবাবে ব্যাট করতে ১৮৬ রান তোলো মুম্বাই ইন্ডিয়ান্স। ফলে ২০ রানের জয় পায় মুস্তাফিজরা।

এই ম্যাচে সেঞ্চুরি তুলে নেন রোহিত শর্মা। কিন্তু দলকে জয় এনে দিতে পারেনি তার সেঞ্চুরি। ২০৬ টার্গেট দিয়ে এই দিন দারুন বল করে চেন্নাই সুপার কিংসের বোলাররা। বিশেষ করে ডেথ ওভারে দুর্দান্ত বল করেছে মাথিস পাথিরানা মুস্তাফিজরা।

এই দিন ইনজুরি থেকে ফিরে ৪ ওভার বল করে ২৮ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন মাথিস পাথিরানা। দুর্দান্ত বল করেছেন শার্দুল ঠাকুর। ৪ ওভার বল করে ৩২ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। তবে মুস্তাফিজ ছিলেন খরুচে। তবে দলের প্ল্যান অনুযায়ী বল করেছে সবাই। মুস্তাফিজ এই দিন ৪ ওভার বল করে ৫৫ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

আরও পড়ুন:
জিম্বাবুয়ে সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম
আকরাম খানের কাছে পুরো আইপিএল খেলার গ্রিন সিগনাল পেলেন মুস্তাফিজ

তবে ডেথ ওভারে কয়েকটি ওয়াইড ইয়র্কার দিতে কয়েকটি ওয়াইড দিয়েছেন। তারপরও হাত তালি দিচ্ছিলেন ধোনি। তার মানে প্ল্যান ছিল এটাই। ম্যাচ শেষে এই নিয়ে কথা বলেছেন সাইমন ডুল।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

সাইমন ডুল বলেন, “চেন্নাই বোলাররা দারুণ করেছে। বিশেষ করে শার্দুলের ১৫তম ওভার, মাত্র দুটি রান দিয়েছে। দেখুন, একটা সময় মুস্তাফিজ ওয়াইড দিচ্ছিলো কিন্তু পেছন থেকে ধোনি হাত তালি দিচ্ছিলো। আপনাকে বুঝতে হবে ওয়াইড গেলেও তারা তাদের প্ল্যান থেকে সরে আসেনি। ওয়াইড যাবে এটা জানতো তারা তবুও পরিকল্পনাতে স্থির ছিল।”

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *