Saturday, May 18, 2024
ক্রিকেটখেলা

টি-২০বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল আইসিসির কাছে পাঠালো বিসিবি

আজকে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা কথা ছিল। কিন্তু আনুষ্টানিক ভাবে দল ঘোষণা না করে আইসিসির কাছে দল পাঠিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। আজ দল ঘোষণা করেছে ভারত, দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডসহ আরও অনেক দেশ। তাইতো সবার আশা ছিল আজকে ঘোষণা করা হবে বাংলাদেশের বিশ্বকাপ দল। কিন্তু সেইটা হয়নি।

তবে সুত্র থেকে জানা গেছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের যে ১৫ জনে নাম আইসিসির কাছে পাঠিয়েছে তারা কারা। এখানে সবচেয়ে বড় চমক হচ্ছে তরুন পেসার তানজিম হাসান সাকিব। পঞ্চম পেসার হিসেবে তাকে দলে নিয়েছে বাংলাদেশের নির্বাচক প্যানেল।

আরও পড়ুন: পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচের জন্য একাদশ ঘোষণা করলো চেন্নাই

তাছাড়া যাদেরকে নিয়ে আমরা এর আগে আলোচনা করেছে তারা সবাই আইসিসির কাছে পাঠানো দলে আছে। টি-টোয়েন্টি এখনও অভিষেক হয়নি এমন ক্রিকেটারের নাম আছে সেই লিস্টে। চলুন দেখে নেয়া যাক পি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসির কাছে পাঠানো দলে কারা কারা আছেন।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

বাংলাদেশের ১৫ সদস্যের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, তামজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, রিশাদ হোসেন, শেখ মাহাদী, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তামজিম হাসান সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *