Saturday, February 24, 2024
ক্রিকেটখেলা

সাকিবের আপডেট জানালো বিসিবি

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বর্তমানে চোখের সমস্যাতে ভুগছেন। দেশে ও লন্ডনে চিকিৎসা করেও হয়নি কাজ। এবার গেছেন সিঙ্গাপুর। সেখানে সাকিবের চোখের সমস্যার সমাধান হবে কিনা? চোখে আপারেসন করা লাগবে আর যদি লাগে তাহলে বিপিএলের খেলার সম্ভাবনা কমে যাবে। এমন হতে পারে বিপিএল মিস করতে পারেন এই অলরাউন্ডার।

ভক্তদের মনে প্রশ্ন কবে বিপিএলে ফিরবেন সাকিব, বা তার চোখের কি খবর? তাদের জন্য রয়েছে বিশাল সুখবর। জানা গেছে আপারেশন করা লাগবে না তার চোখের। আসন্ন সিলেট পর্ব থেকে খেলা শুরু করতে পারবেন তিনি। তবে ২৬ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারবেন কিনা তা নিয়ে আছে সন্দেহ।

আরও পড়ুন:
মাশরাফির বিসিবি সভাপতি হওয়ার পথ অনেকটাই পরিস্কার
বিপিএল: পয়েন্ট টেবিলে চমক দেখালো কুমিল্লা
শেষ হলো বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

যতদুর জানা গেছে তাতে সাকিব ফিরছেন খুব তাড়াতাড়ি। একটি অসমর্থিত সূত্রের দাবি, আজ বুধবার রাতেও দেশে ফিরতে পারেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি জানিয়েছেন, আজ রাতেই দেশে ফিরছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর ফিরবেন বিপিএলে। আপাতত অপারেশনের প্রয়োজন পড়ছে না তার। সাকিব আপাতত নন-সার্জিক্যাল কাজগুলো চালিয়ে যাবেন।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে ভক্তদের দু:সংবাদ দিয়েছেন দেবাশীষ চোধুরি। তিনি জানিয়েছিলেন যে— ধারণার চেয়ে অধিক সময় লাগবে। যার ফলে অন্তত ৩-৪ ম্যাচ সাকিবের সার্ভিস পাবে না রংপুর রাইডার্স। বর্তমানে খেলার চেয়ে তার চোখের সমাধানই গুরুত্বপূর্ণ। সিলেট পর্বে খেলবে কি না, এটা বলতে পারছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *