Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

ব্যাটিংয়ে ঝড় তুলেছেন ইমরুল কায়েস

আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের দশম আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দূরন্ত ঢাকা। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে দূরন্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

বিপিএলের এক ম্যাচে ফ্রাঞ্চাইজি গুলো চার জন করে বিদেশী খেলাতে পারবে। কিন্তু আজকের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তিন জন বিদেশী ক্রিকেটার নিয়ে একাদশ সাজিয়েছে। পাকিস্তানের খুশদিল শাহ ও ওয়েস্ট ইন্ডির ম্যাথু ফোর্ড এবং রস্টন চেজকে একাদশে রেখেছে দলটি। তবে ঢাকার একাদশে আছে চার জন বিদেশী ক্রিকেটার। পাকিস্তানের উসমান কাদির, শ্রীলঙ্কার দানুষ্কা গুনাথিলাকা, চতুরাঙ্গা ডি সিলভা এবং লাসিথ ক্রুসপুল্লে নিয়ে একাদশ সাজিয়েছে দূরন্ত ঢাকা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইনিংস বিবরণ:

ওপেন করতে লিটন সাথে আসেন ইমরুল কায়েস। লিটন ১৬ বলে ১৩ রান করে ডি সিলভার বলে নাঈম হাতে ক্যাচ দিয়ে নিজের উইকেট হারান। তবে ব্যাটিংয়ে ঝড় তুলেছেন ইমরুল কায়েস। হৃদয়কে সঙে নিয়ে কুমিল্লাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন:
টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে কারা থাকছেন জানিয়ে দিলেন রোহিত
একই দিনে ওয়েস্ট ইন্ডিজের ৪ তারকা ক্রিকেটারের অবসরের ঘোষণা
আগামীকাল ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

দুর্দান্ত ঢাকার একাদশ:

নাইম শেখ, দানুষ্কা গুনাথিলাকা, চতুরাঙ্গা ডি সিলভা, লাসিথ ক্রুসপুল্লে, ইরফান শুক্কুর, মোসাদ্দেক হোসেন, সাইফ হাসান, তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরিফুল ইসলাম এবং উসমান কাদির

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স:

লিটন দাস, ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জাকের আলী, মাহিদুল ইসলাম, খুশদিল শাহ, রস্টন চেজ, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, ম্যাথু ফোর্ড, মুশফিক হাসান।

সংক্ষিপ্ত স্কোর-

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ৯৯/১ (১৪ ওভার) (ইমরুল ৪৮, হৃদয় ৩৪) (ডি সিলভা ১/১০)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *