Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

বিপিএলের মাঝখানেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

ব্যাস্ত সূচির মধ্য দিয়ে পার হচ্ছে বাংলাদেশের ক্রিকেট। ঘরোয়া আসরসহ আন্তর্জাতিক সূচি দিয়ে ঠাসা। চলতি মাসের ১৯ তারিখ থেকে শুরু হবে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএল। শেষ হবে মার্চের ১ তারিখে। আর বিপিএল চলাকালীন বাংলাদেশ সফরে চলে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শ্রীলঙ্কার বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। ২টি টেস্ট তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। টেস্ট সিরিজটি আবার আইসিসি টেস্ট চ্যাম্পিয়ান শীপের অংশ। তাই এর গুরুত্ব অনেক বেশি। ঠাসা সূচির কারণে এই সিরিজের সব গুলো টেস্ট ম্যাচ অনুষ্টিত হবে ঢাকার বাইরে।

আরও পড়ুন:
২৪ বছরের পুরাতন রেকর্ড ভেঙে চুরমার, এক ইনিংসেই ৪০৪ রান
প্রবল প্রতিদ্বন্দ্বীরাও ভোট দিয়েছেন মেসিকে

স্পেনের বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল

বিসিবির বরাত দিয়ে জানা গেছে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। ২০০৭ সালে টেস্ট অভিষেকের পর এবারই প্রথম ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজের একটি ম্যাচও হচ্ছে না মিরপুরে।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এছড়াই চলতি বছরের মার্চে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। জানা গেছে নারী দলের সম্ভাব্য ভেন্যু মিরপুর। এছাড়াও বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের অন্যতম আসর ঢাকা প্রিমিয়ার লিগের কিছু ম্যাচও মিরপুরে হতে পারে মার্চে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *