Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

২০২৪ সালে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকছেন যারা

২০২৪ সালে কেন্দ্রীয় চুক্তিতে কারা থাকবে এই নিয়ে সবার মনে একটা প্রশ্ন দেখা দিয়েছে। বাদ পড়বে কারা নতুন করে কে কে সুযোগ পেতে পারে বিসিবির বার্ষিক কেন্দ্রীয় চুক্তিতে। এই নিয়ে চলছে আলোচনা। তবে এবারের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছে বাংলাদেশের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল।

তামিমের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে বিসিবি বলে জানা গেছে। আরও বেশ কয়েকটি নাম আছে আলোচনায়। বিশেষ করে সৌম্য সরকার, মাহমুদউল্লাহসহ আরও বেশ কয়েক জন ক্রিকেটার। তবে যত দুর জানা গেছে তাতে মাহমুদউল্লাহ নাম থাকবে এবারের বিসিবির বার্ষিক কেন্দ্রীয় চুক্তিতে।

আরও পড়ুন: সিডনি টেস্টের জন্য একাদশ ঘোষণা করলো পাকিস্তান

তবে হাতুরুর পছন্দের শীর্ষ সৌম্যর থাকা নিয়ে রয়েছে বেশ সংশয়। বাদ পড়াদের তালিকায় নাম যোগ হতে পারে নাসুমের। কেননা বর্তমানে নানা কারণে আলোচনায় ছিলেন নাসুম। আবার কোচ হাতুরুর খুব একটা পছন্দের ক্রিকেটার নন তিনি। আরও একটা নাম আছে সেটা হলো মোসাদ্দেক হোসেন সৈকত। তিনিও চুক্তি থেকে বাদ পড়তে চলেছেন।

২০২৪ সালের কেন্দ্রীয় চুক্তির সম্ভাব্য ক্রিকেটার: সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুমিনুল হক, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, খালেদ আহমেদ, জাকির হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী, হাসান মাহমুদ, তাওহিদ হৃদয়, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান সোহান ও রনি তালুকদার।

বাদ পড়তে পারেন: তামিম ইকবাল, নাসুম আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকত।

এখনই চুক্তির আওতায় আসছেন না: এনামূল হক বিজয়, রিশাদ হোসেন, তানজিদ তামিম, তানজিম সাকিব ও সৌম্য সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *