Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

প্রথম ম্যাচে মুস্তাফিজ একাদশে সুযোগ পাবে কিনা জানিয়ে দিল চেন্নাই

চলছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার পূর্ণাঙ্গ সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে টি-টোয়েন্টি সিরিজ। যেখানে ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে শ্রীলঙ্কা। তবে সেই সিরিজে চোটে পড়েছেন শ্রীলঙ্কার পেসার মাথিশা পাথিরানা। নিজের ৪ ওভারের কোটা পূরনের আগেই মাঠ থেকে উঠে যান। এরপর শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) জানিয়েছে হ্যামস্ট্রিং চোটে পড়েছেন এই মাথিশা পাথিরানা। তারা জানায় এই পেসারের চার থেকে পাঁচ সপ্তাহ লেগে যাবে।

আর এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন এই পেসার। তবে শুরু থেকে এই পেসারকে পাবে না দলটি। তবে কথায় কালো সর্বনাস তো কারো পৌষ মাস। পাথিরানার সর্বনাশেই যেন মুস্তাফিজের পৌষ মাস। কেননা শ্রীলঙ্কার পেসার পাথিরানা যদি ফিট থাকতো তাহলো নিশ্চতভাবে একাদশে সুযোগ পেতো। আর যার ফলে সেরা একাদশের বাইরে থাকতে হতো ফিজকে।

চলমান বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ শেষ হবে ১৮ মার্চ। আর এই সিরিজ শেষ করে ২০ মার্চ চেন্নাই সুপার কিংস দলে যোগ দিবেন বাংলাদেশের পেসার মুস্তাফিজ। প্রথম ম্যাচেই একাদশে সুযোগ পাবেন বলে জানিয়েছেন চেন্নাইয়ের এক জ্যেষ্ঠ কর্মকর্তা।

আরও পড়ুন:
ম্যাচ হেরে যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত
দশম বাংলাদেশী হিসেবে নতুন রেকর্ড গড়লেন সৌম্য সরকার
শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

‘টাইমস অব ইন্ডিয়া’কে চেন্নাইয়ের ওই জ্যেষ্ঠ কর্মকর্তা বলেছেন, ‘ফিজ (মুস্তাফিজ) আগামী ২০ মার্চ ক্যাম্পে যোগ দেবে। র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগেই আমরা ওকে পাচ্ছি। সে জানে তাকে কী করতে হবে। আমরাও দেখব সে কেমন করে।’

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এবারের আইপিএলে পঞ্চমবারের মত খেলবেন ফিজ। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী মুস্তাফিজ। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *