Saturday, April 27, 2024
ক্রিকেটখেলা

অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন পাকিস্তানের তারকা বোলার

সদ্য শেষ হয়েছে পাকিস্তান সুপার লিগ(পিএসএল)। আর এবারের আসরে দারুন ছন্দে ছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার ইমাদ ওয়াসিম। লম্বা সময় ধরে ঘরোয়া ক্রিকেটে পারফরমেন্স করার পরও জাতীয় দলে সুযোগ না পাওয়াতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। তবে অবসরের সেই সিদ্ধান্ত পরিবর্তন করে আবারও জাতীয় দলে ফিরছেন তিনি।

সদ্য শেষ হওয়া পিএসএলে দুর্দান্ত পারফরমেন্স করে আবারও আলোচনায় আসেন ইমাদ অসিম। আর এতেই আবারও তাকে জাতীয় দলে ফেরাতে পিসিবির হেড কোয়ার্টারে ডাকা হয়। জানতে চাওয়া তার ভবিষ্যৎ পরিকল্পনা কি। পিসিবির বস ও প্রধান নির্বাচকের সাথে কথা বলে আবারও জাতীয় দলে ফেরার ঘোষণা দিয়েছেন এই ক্রিকেটার।

আরও পড়ুন:
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে অবশেষে যা বললেন পাপন
প্রথম ম্যাচেই বিশাল আয় মুস্তাফিজের
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন দিনেশ কার্তিক

ইমাদ লেখেন, পিসিবির কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর আমি ঘোষণা করতে চাই যে, আমি আমার অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছি। টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে এই ফরম্যাটে পাকিস্তান ক্রিকেটের জন্য আমি মাঠে নামতে প্রস্তুত। আমার ওপর আস্থা রাখার জন্য আমি পিসিবিকে ধন্যবাদ জানাচ্ছি।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

পাকিস্তানের তারকা এই ক্রিকেটার বিপিএলও নিয়মিত খেলে থাকেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বরিশাল বুলস, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট স্ট্রাইকার্সের জার্সিতে বিপিএল খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *