Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

নিউজিল্যান্ডের বিপক্ষে ৩য় টি-২০ ম্যাচের জন্য একাদশ ঘোষণা করলো পকিস্তান

বিশ্বকাপ থেকে নিজেদের হারিয়ে খুজছে পাকিস্তান। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে ভালো করতে পারেনি দলটি। এরপর অস্ট্রেলিয়ার কাছে বাজে ভাবে হারে। বর্তমানে নিউজিল্যান্ড সফরে আছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। চলছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে সিরিজের দুটি ম্যাচ। দুই ম্যাচ জিতে নিয়ে ২-০তে সিরিজে এগিয়ে আছে স্বাগতিক নিউজিল্যান্ড।

প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচ হেরে ব্যাকফুটে আছে পাকিস্তান। সিরিজের ফিরতে হলে তৃতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই পাকিস্তানের কাছে। সিরিজ বাঁচানোর লক্ষ্য নিয়ে আগামীকাল মাঠে নামবে পাকিস্তান। তবে সিরিজ বাঁচানোর মিশনের আগে দলে হানা দিয়েছে ইনজুরি। ইনজুরির কারণে একাদশ থেকে বাদ পড়েছেন আব্বাস আফ্রিদি।

তার পরিবর্তে পাকিস্তানের একাদশে দেখা যাবে আরেক পেসার ওয়াসিম জুনিয়রকে। তাছাড়াও পাকিস্তানের একাদশে আনা হয়েছে আরও দুটি পরিবর্তন। লেগ স্পিনার উসামা মিরকে বাদ দিয়ে একাদশে নেয়া হয়েছে আরেক স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে। আমের জামালের পরিবর্তে একাদশে রাখা হয়েছে টি-টোয়েন্টি বিশেষজ্ঞ পেসার জামান খানকে।

আরও পড়ুন:
২৪ বছরের পুরাতন রেকর্ড ভেঙে চুরমার, এক ইনিংসেই ৪০৪ রান
বিপিএলের মাঝখানেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা
স্পেনের বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল

প্রথম ম্যাচে ২২৬ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে ১৮০ রানে অল-আউট হয় পাকিস্তান। ফলে ৪৬ রানের জয় পায় নিউজিল্যান্ড। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারে ২১ রানে। ১৯৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৭৩ রানে থামে পাকিস্তানের ইনিংস।

আগামীকাল বুধবার বাংলাদেশ সময় ভোর ৬টায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে মুখোমুখি হবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্টিত হবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে। ম্যাচ দুটি হবে ১৯ ও ২১ জানুয়ারি।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তৃতীয় টি-টোয়েন্টির জন্য পাকিস্তানের একাদশ : মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, বাবর আজম, ফখর জামান, ইফতিখার আহমেদ, আজম খান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি (অধিনায়ক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, জামান খান ও হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *