Sunday, July 14, 2024
খেলাফুটবল

শেষ হলো মেসি-সুয়ারেজের ইন্টার মিয়ামির ম্যাচ, দেখেনিন ফলাফল

আবারও এক সঙে খেললেন মেসি ও সুয়ারেজ। দীর্ঘ সাড়ে তিন বছর একই ড্রেসিংরুম সেয়ার করলেন দুজন। তবে এখন আর বার্সেলোনার নয় ইন্টার মিয়ামির দেখা যাবে তাদের। প্রীতি ম্যাচে এলসালভেদরের বিপক্ষে মাঠে ইন্টার মিয়ামি। তবে বছরের প্রথম ম্যাচে মেসি খেলবেন কিনা এই নিয়ে ছিল সন্দেহ।

তবে এটা যে মেসি। তিনি যে ভক্তদের মনের কথা বুঝেন। ভক্তরা তাকে এতো ভালোবাসে খেলবেন না তা কি করে হয়। দর্শকরা তাকে দেখার জন্য উদগ্রীব হয়েছিল। কেননা গত বছরের ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের পর আর মাঠে নামেননি মেসি। প্রায় ৫৭ দিন হয়ে গেল মাঠের খেলায় নেই মেসি।

যার ফলে মেসিকে মাঠের খেলায় দেখতে উদগ্রীব হয়েছিল ভক্ত সমর্থকরা। সেই বিষয়টি মেসি নিজেই বুঝলেন। তারপর আবার সাবেক সতীর্থ উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজের সঙ্গে এদিন মেসির জুটি গড়ার ম্যাচ। তাইতো সবাই চায়ছিলেন মেসি যেন ম্যাচটি খেলে।

সাধারণত প্রস্তুতি ম্যাচ গুলোতে বেঞ্চের খেলোয়াড়দের শক্তিমত্তা পরিক্ষা নিরিক্ষা করা হয়। তবে এই দিন ইন্টার মিয়ামি করলো পুরোটাই উল্টো। পূর্ণ শক্তি নিয়ে মাঠে নামে দলটি। তবে মেসি-সুয়ারেজের পুনর্মিলনীর ম্যাচে জিততে পারেনি তারা। ম্যাচটি হয় গোল শুণ্য ড্র।

আরও পড়ুন:
কিছুক্ষণ পর ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
মিথ্যে কথা বলেন মাশরাফি
পরিবারের সামনে হ্যাটট্রিক, নিজের অনুভূতি প্রকাশ করলেন শরিফুল

মেসিদের ম্যাচটি ছিল এলসালভেদরের বিপক্ষে তাদের মাঠে। তারপর মাঠে মেসির ভক্ত সংখ্যা ছিল বেশি। মেসির খেলা দেখার জন্য খুশিতে আত্মহারা ছির তারা। একের পর এক আক্রমন দিয়ে ভক্তদের ভালোবাসায় শিক্ত মেসি খেলা শুরু করেছিলেন দুর্দান্ত ভাবে।

৫ মিনিটের মাথায় ফ্রি কিক পান ও ৩৬ মিনিটে গোল পোষ্টে দুটি শর্ট নেন। তবে এলসালভেদরের গোলরক্ষক সেভ করেন। ৪০ মিনিটের মাথায় মেসির পাঁ থেকে বল পেয়ে দারুন সুযোগ কাজে লাগাতে পারেননি জর্দি আলবা। এদিন সুয়ারেজও ছিলেন দুর্দান্ত। দেখিয়েছেন নিজের দক্ষতা।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

তবে লম্বা সময় পর মাঠে ফেরাতে হয়তো নিজেদের সেরাটা দিতে পারেননি মেসি-য়ারেজ। তবে সামনের ম্যাচ গুলোতে নিজেদের চমক দেখা তারা। মেসিদের পরের ম্যাচ আগামী ২৩ জানুয়ারি যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ ক্লাবের দল ডালাসের বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *