Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

মুস্তাফিজের মিতব্যয়ী বোলিং, ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ি করলেন অধিনায়ক রুতুরাজ

পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারীত ২০ ওভারে ৭ উইকেটে ১৬২ রান করে ধোনিরা। জবাবে ব্যাট করতে নেমে আরামসে জিতে জায় পাঞ্জাব কিংস। ৩ উইকেটে ১৬৩ রান স্কোর বোর্ডে তুলে ফেলে তারা। ফলে ৭ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পাঞ্জাব কিংস।

আর এই পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হয়েছে মুস্তাফিজের এবারের আইপিএলের পথচলা। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে ফিরতে হবে দেশে। ১মে পর্যন্ত মুস্তাফিজকে এনওসি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। শেষ ম্যাচে কোনো উইকেট না পেলেও দুর্দান্ত বল করেন তিনি।

আরও পড়ুন: টি-২০বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল আইসিসির কাছে পাঠালো বিসিবি

৪ ওভার বল করে ২২ রান দেন নিয়েছেন একটা মেইডেন ওভারও। তবে দলের জয় নিশ্চিত করতে পারেননি তিনি। ৭ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে পাঞ্জাব কিংস। তবে ম্যাচ শেষে মুস্তাফিজের বোলিংয়ে প্রশংসা করেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ।

তিনি বলেন, “মুস্তাফিজের ১৫ তম ওভার অসধারণ ছিল। সেই সময় মেইডেন ওভার বড় একটি বিষয়।”

ম্যাচ হারার কারণ হিসেবে নিজেদের ব্যাটিংকে দায়ি করেছেন চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ। তিনি বলেন, “আমরা ৫০/৬০ রান কম করেছি। প্রথম দিকে উইকেটে ব্যাটিং করা কষ্ট হলেও শেষের দিকে অনেক সহজ হয়েছে। এত কম রানের টার্গেটে আমাদের বোলাররা খুব চেষ্টা করেছে।”

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এবারের আইপিএলে ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার করেছেন ফিজ। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে দুই নম্বরে আছেন তিনি।

Share
Share
Share
Share
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *