Saturday, July 13, 2024
ক্রিকেটখেলা

পাকিস্তান সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

পাকিস্তান সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরছেন কেইন উইলিয়ামসন। গত আইপিএলে খেলার সময় এসিএল ইনজুরিতে পড়েন তিনি। এরপর থেকেই আসা যাওয়ার মধ্যে ছিল নিউজিল্যান্ডের অধিনায়ক কেইন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেললেও খেলেনি সদা বলের ক্রিকেট।

তবে সামনে যেহেতু টি-টোয়েন্টি বিশ্বকাপ তাই ঝুকি নিতে চায় না নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ৫ ম্যাচের সিরিজে তিন ম্যাচ খেলবেন তিনি। তারপর আবারও বিশ্রামে যাবেন কেইন উইলিয়ামসন। পরের দুই ম্যাচ অধিনায়কের দায়িত্ব পালন করবেন মিচেল স্যান্টনার। বিশ্রামে দেয়া হতে পারে বিশ্বকাপে আলো ছড়ানো রাচীন রবীন্দ্রকেও।

আরও পড়ুন:
অল-আউটের পথে পাকিস্তান
আইপিএলে খেলতে না পারায় আপসোস করে যা বললেন তাসকিন

তার বিশ্রামের বিষয়ে কথা বলেছেন নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড, ‘রাচিনের মতো তরুণ খেলোয়াড়ের অপরিসীম গুরুত্ব আছে নিউজিল্যান্ড ক্রিকেটে। আমরা তার ভালো থাকার ওপর জোর দিতে চাই।’ কোচ স্টিড আরও বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনাতেও আছেন তিনি। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ আবারও মাঠে ফিরবেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে দলে ফিরবেন ডেভিন কনওয়ে ম্যাট হেনরি ও লকি ফার্গুসন। বিশ্বকাপে খেলার সময় ইনজুরিতে পড়েন ম্যাট হেনরি ও লকি ফার্গুসন। তবে ইনজুরির কারণে দলে থেকে বাদ পড়েছেন পেসার কাইল জেমিসন ও স্পিনার মিচেল ব্রেসওয়েল।

পাকিস্তান সিরিজের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড:

কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, টিম সাইফার্ট, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ইশ সোধি, টিম সাউদি, লকি ফার্গুসন, অ্যাডাম মিলনে ও বেন সিয়ার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *