Saturday, July 20, 2024
ক্রিকেটখেলা

তামিমের চাঞ্চল্যকর ফোন রেকর্ড ফাঁস

বাংলাদেশ ক্রিকেটে যেন ঝড় বয়ছে। একের পর এক চাঞ্চল্যকর ঘটনা ঘটছে। এতে দিন সবার প্রকাশ্য ছিল তামিম-সাকিব দ্বন্দ্ব। আর এখন শুরু হতে চলেছে মুশফিক-তামিম দ্বন্দ্ব। ভাইরাল হয়েছে তামিম-মিরাজের একটি কল রেকর্ড। তবে সেই রেকর্ডটি তামিম-মিরাজের কিনা তা নিয়ে আছে সন্দেহ। কেননা ইদানিং এই রকম অনেক কল রেকর্ড ভাইরাল হচ্ছে যা ভুয়া।

তাদের কথা বার্তা ছিল এই রকম:

হ্যালো মিরাজ, হ্যা তামিম ভাই আসসালামুআলাইকুম, কি অবস্থারে কেমন আছোস, এইতো আলহামদুলিল্লাহ ভাই আপনি কেমন আছেন? কেমন থাকি রে, মুশফিক এইটা কোনো কাজ করসে রে মিরাজ?

মুশফিকের উপর সেই বিরক্ত তামিম কিন্তু কেন? গলায় গলায় বন্ধৃত্ব তাদের।

ভাই শুনলাম আমিও সে জিনিসটা ঠিক আছে এখন কি করবেন? এইটাতো একটা লাস্টে আমাদের ফাইনালে মিটিংয়ের পরে আমাদের কি কথা হইসে? আমি তোরে ঐ সময় একটা কথা বলছিলাম না, যে আমরা চেস্টা করবে যে ৭০-৮০ পারসেন্ট আমরা যেন সেইম টিম থাকতে পারি। জি ঠিক আছে। আর এই কথা আমার বেইসই ছিল তুই মুশফিক সবসহ। ঠিক না?

আরও পড়ুন:
হাথুরু সিংহের চেষ্টায় বিগ হিটার খুজে পেল বিসিবি
জাতীয় দলে ফিরছেন না সাকিব
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা

প্রথমবারে মত তামিমের নেতৃত্বে শিরোপা জিতে ছিল ফরচুন বরিশাল। আর শিরোপা পেয়ে মুশফিকের ক্যারিয়ার হয়েছে আরো রঙ্গিন।

মুশফিক আমার জন্য ইম্পর্ট্যান্ট এক জন ছিল। সে করসেটা কি শোন। সে আমার সাথে তো বলেই নাই বলে নাই, সে নাকি এখন আলাদা একটা টিম বানাচ্ছে। শুনসস এইটা? আমি একটু হালকা একটু শুনছিলাম বাট হানড্রেট পারসেন্ট কনফার্ম ছিলাম না। কিন্তু আপনি এখন যেই বললেন আমি এখন হানড্রেট পারসেন্ট শিওর হলাম। যে ভাই মনে হয় আলাদা টিম বানাচ্ছে। না ভাই মিরাজ তুই দেখসস আমি ওরে কি ধরনের ফ্রিডম দিসি পুরো টিমে। আমি ওরে দায়িত্ব পুরো টিম চালানোর। খেলা শেষ হয়েছে খেলা শেষে আমি সবচেয়ে বেশি ওরে প্রেইজ করছে। আমি এখন পর্যন্ত ওরে প্রেইস করতেছি সে পুরো টিমটা হ্যান্ডেল করসে।

সে পুরো টিমটা হ্যান্ডেল করসে। তার কন্ট্রিবিউশনটা কত বেশি। সে এই মুহুর্তে আমাকে এই রকম মাঝ পথে আমাকে ছেড়ে যাওয়াটা কি উচিত ছিল? এখন কি করবেন ভাই এখন ভাই গেছে। সে তো আপনারই ফ্রেন্ড।

অলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

মান অভিমানের কারণে জাতীয় দলের অনেক বাইরে দেশ সেরা ব্যাটার তামিম। এতেই কি দেশ সেরা ওপেনারের কদর কমে গেছে। কেন প্রিয়জনরাই ব্যাথা দেয় তার মনে।

আরে না। এখন তোদের সাথে খেলি না তো ন্যাশনাল টিমে তো ন্যাশনাল টিমে এখন অনেকের অনেক ভাব সাব বেড়ে গেসে। এইটা হলো সমস্যা ঠিক আছে। কারণ হইলো যখন তোদের সাথে খেলতাম ক্যাপ্টেইন থাকলে তো আর এই রকম তোরা করতে পারতি না। এখন আমার দাম নাই। দাম কমে যাচ্ছে দেখে তোরা এই রকম করতেসস। ভাই শোনেন রাগ কইরেন না। প্লিজ কারণ কি আপনি তো জানেন মুশফিক ভাই সম্পর্কে। সে তো একটু ইমোশনাল। হয়তো ইমোশনাল হয়ে….

নতুন দল গড়ছেন মুশফিক কোনো ভাবেই মানতে পারছেন না তামিম।

ছোট বেলা থেকেই তো ও আমার ফ্রেন্ড। ও একবার আমাকে আ্যাটলিস্ট বলতো চলে যাওয়ার আগে। আ্যাটলিস্ট তখন তো আমার একটু শান্তি হইতো যে না আ্যাটলিস্ট বলে গেছে। অসুবিধা নাই মিরাজ সময়তো আমারও আসবে। পৃথিবী গোল কিন্তু শুনো রাখ মিরাজ। একটা কথা শোন। পৃথিবী গোল আজকে তুই ঐ সাইড আমি এ সাইড। কালকে আমি ঐ সাইডে বসবো তুই এ সাইডে আসবি। ভুলে যাইস না আর তোর বড় ভাইরেও বলে দিস। ভাই আপনি রাগ কইরেন না ঠান্ডা হন। দর কার হলে আমি ভাইর সাথে কথা বলবো। তুই দেখ আমি কি করি। কথা বলবো না তোর সাথে। কাজটা ও কোনো ভাবেই ঠিক করে নাই।

এরপর মিরাজের কথা আর শোনেনি তামিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *