Sunday, July 14, 2024
ক্রিকেটখেলা

আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের জন্য ভারতের একাদশ

ভারত বনাম আফগানিস্তান: চলছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে সিরিজের দুটি ম্যাচ। প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে স্বাগতিক ভারত। যার ফলে ২-০তে সিরিজে নিজেদের করে নিয়েছে রোহিতরা। তাই শেষ ম্যাচ ভারতের জন্য নিয়ম রক্ষার। আর আফগানিস্তানের জন্য হোয়াইটওয়াসের লজ্জা এড়ানো লড়াই।

আজ বুধবার ভারতের বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে শেষ ম্যাচে মাঠে নামবে দুই দল। জুন মাসে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটিই শেষ ম্যাচ ভারতের। এরপর আর টি-টোয়েন্টি খেলার সুযোগ নাই ভারতের সামনে।

তাইতো শেষ ম্যাচকে একটু গুরুত্ব দিয়ে দেখছেন কোচ দ্রাবিড়। আগামীর পরিকল্পনা সাজানো জন্য তাঁর’ও বিশেষ নজর থাকবে শেষ ম্যাচে।

অনেক দিন পর টি-টোয়েন্টি ম্যাচে ফিরে পর পর দুই ম্যাচে শূন্য রানে ফিরে অধিনায়ক রোহিত শর্মা। তাইতো এই ম্যাচে ভালো কিছু করার চেষ্টা করবে রোহিত। জায়গা পাকা করতে চায়বেন বড় রান করতে। নিজের ফর্ম ধরে রাখতে চায়বেন তরুন ওপেনার যশস্বী জয়সওয়াল।

আরও পড়ুন:
২৪ বছরের পুরাতন রেকর্ড ভেঙে চুরমার, এক ইনিংসেই ৪০৪ রান
বিপিএলের মাঝখানেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা
মাশরাফিকে বিসিবি সভাপতি হিসেবে দেখতে চায় না প্রভাবশালী মহল

তিন নম্বরে ব্যাট করতে নামবেন কোহলি। চেনা মাঠে বড় ইনিংস খেলতে চায়বেন তিনিও। শেষ দুই ম্যাচে ফিফটির দেখা পেয়েছেন তিনি। পাঁচ ও ছয়ে যথাক্রমে জিতেশ শর্মা ও রিঙ্কু সিং। শেষ ম্যাচেও চার বিশেষজ্ঞ বোলার খেলাতে পারে ভারত। অক্ষরের বাম হাতি অফস্পিনের সাথে জুটি বাঁধতে পারে রবি বিষ্ণোইয়ের লেগস্পিন। পেস বিভাগে মুকেশ ও আর্শদীপেই আস্থা রাখতে পারে ভারত।

allnewsbd24 Google News ChanneIআলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

ম্যাচটি শুরু হবে আজ ১৭ তারিখ বুধবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যে ৭টায়। এই মাঠে আগে ব্যাট করা দলের থেকে এগিয়ে থাকবে টার্গেটে ব্যাট করা দল।

ভারতের সম্ভাব্য সেরা একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, শিবম দুবে্‌, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), রিঙ্কু সিং, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, আর্শদীপ সিং, মুকেশ কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *